Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হঠাৎ পড়ে গিয়ে আহত প্রকাশ রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১০:০৪ এএম

হঠাৎই পড়ে গিয়ে হাড় ভাঙলেন খ্যাতনামা দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ। হায়দরাবাদে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলবে তার। অস্ত্রোপচারও করতে হবে প্রকাশকে। মঙ্গলবার টুইটারে ভক্তদের নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে টুইট করেছেন প্রকাশ রাজ।

ভক্তদের আশ্বস্ত করে অভিনেতা লেখেন, ‘একটা ছোট্ট পতন, ছোট্ট একটি ফ্র্যাকচার...অগত্যা হায়দরাবাদে যাচ্ছি সার্জারি জন্য। আমার বিশ্বস্ত বন্ধু ডাঃ গুরুভারেড্ডি এই অস্ত্রোপচার করবেন অত্যন্ত সাবধানী হাতেই। আমি ভালই থাকব। চিন্তার কিছু নেই। আমাকে আপনাদের মনে রেখে দেবেন’।

এদিকে প্রকাশ রাজের অসুস্থতার কথা শুনে তার সুস্থতা কামনা করেছেন ডিরেক্টর নবীন, প্রোডিউসার বান্দলা গনেশ এবং অভিনেতা নীতিন সত্য সহ আরো অনেকে।

অভিনেতাকে সম্প্রতি নেটফ্লিক্স অ্যান্থোলজি নাভারসায় দেখা গেছে। ধনুশের আসন্ন ছবি তিরুচিত্রাম্বলমে মিথরান জওহরের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা রয়েছে তার। এছাড়াও, প্রকাশের পাইপলাইনে এখন একগুচ্ছ সিনেমা রয়েছে- ‘কেজিএফ: চ্যাপ্টার ২’, ‘পুষ্পা’, ‘আন্নাত্থে’, ‘এনিমি’, ‘সরকারু ভারী পাটা’ এবং মণিরত্নমের ‘পন্নিয়িন সেলভান’।



 

Show all comments
  • a ama n ১১ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম says : 0
    he is a good guy
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ