Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘মিমি’ থেকে কৃতী হয়ে উঠতে হিমশিম খাচ্ছেন নায়িকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১১:২০ এএম

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কৃতী শ্যানন এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ছবি ‘মিমি’। এই ছবিতে কৃতীকে একজন প্রেগন্যান্ট মহিলার ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। সিনেমায় পঙ্কজ ত্রিপাঠীর পাশাপাশি কৃতীর অভিনয়ও দর্শকদের মুগ্ধ করেছে। ছবিতে মিমি চরিত্রের জন্য প্রায় ১৫ কিলো ওজন বাড়িয়ে ছিলেন অভিনেত্রী। এবারে সেই ওজন কমাতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছেন কৃতী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্কআউট-এর একটি ভিডিও পোস্ট করেন কৃতী। সেখানে তিনি জানান, ‘চরিত্রের প্রয়োজনে যখন ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল, তখন সেটা একটা চ্যালেঞ্জ ছিল। আবার এখন চ্যালেঞ্জ হল সেই অতিরিক্ত ১৫ কেজি ওজন খুব তাড়তাড়ি কমিয়ে ফেলা। যদিও এত তাড়াতাড়ি কমিয়ে ফেলাটা মোটেই সহজ কাজ নয়। আমি আবার ফের পরম সুন্দরীর চেহারায় ফিরে আসতে চাই।’

উল্লেখ্য, ‘মিমি’ ছবির গান 'পরম সুন্দরী'তে কৃতী শ্যাননের নাচ দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। গানের দৃশ্যে একেবারে জিরো ফিগারের কৃতীকে দেখা গেছে।

কৃতী আরো বলছেন, ‘আমি প্রথমবার এতটা ওজন বাড়িয়েছি। শুধু তাই নয় প্রায় টানা ৩ মাস কোনওরকম শরীরচর্চাও করিনি। এমনকি যোগাসনও নয়। তাই আমার মধ্যে শরীরচর্চার সেই কর্মক্ষমতাটাও অনেকটা কমে গিয়েছে। এর ফলে আমি যখনই ওয়ার্ক আউট করছি, আমার পেশিতে টান পড়ছে কিংবা গাঁটে ব্যথা লাগছে। কিন্তু তা বলে আমি মোটেই হাল ছেড়ে দিইনি। অতিরিক্ত ওজন কমিয়ে ফের পুরনো চেহারায় ফেরাটা এখন আমার কাছে চ্যালেঞ্জ। তাই প্রত্যেকদিন নিয়ম করে কড়া শরীরচর্চা করে চলেছি।’

জানা গেছে, মিমির পরিচালক লক্ষণ উটেকারের নির্দেশে ১৫ কিলো ওজন বাড়িয়েছিলেন অভিনেত্রী। পরিচালকের মতে একজন প্রেগন্যান্ট মহিলাকে দেখে যাতে দর্শক বিশ্বাস করতে পারেন, তাই তিনি কৃতীকে এই নির্দেশ দেন। পরিচালকের কথা মতো নিজেকে পুরোপুরি বদলেও ফেলেছিলেন কৃতী। সেই সময় চকোলেট, কেক, রসগোল্লা, যা পেড়েছেন তাই খেয়েছেন কৃতী। এমনকি শরীরচর্চাও বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী। এবারে মিমি থেকে কৃতী হওয়ার পালা।

কৃতীর হাতে এখন একাধিক প্রোজেক্ট রয়েছে। বচ্চন পান্ডে, আদিপুরুষ, ভেড়িয়া-এর মতো সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে। তাই যত তাড়াতাড়ি সম্ভব নিজের আগের রুপে ফিরতে মরিয়া কৃতী।



 

Show all comments
  • Ali Hussain ১০ আগস্ট, ২০২১, ১১:৫৩ এএম says : 0
    ''Mimi'' Excellent movie, After a long day, I have seen such a good movie.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ