Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিল্পা ও তার মায়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১০:৩৬ এএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার পর্নকান্ডে জর্জরিত কুন্দ্রা পরিবার। এরই মাঝে ভারতের উত্তরপ্রদেশে আর্থিক প্রতারণার অভিযোগ উঠল অভিনেত্রী শিল্পা শেট্টি ও তার মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে। ইতিমধ্যে লখনউতে তাদের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের হয়েছে।

লখনউয়ের হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চহান নামে এক মহিলা। রোহিত বীর সিংহ নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দু’টি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনউ পুলিশ।

শিল্পা ও তার মা এর বিরুদ্ধে অভিযোগ, আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকেই কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন তারা। ইতিমধ্যেই মামলার এই জেরে শিল্পা শেট্টি ও তার মা সুনন্দা শেট্টিকে জেরা করা হবে বলে তাদের কাছে মুম্বাইতে পুলিশ একটি নোটিস পাঠিয়েছে।

আরো শোনা যাচ্ছে, শিল্পা শেট্টিকে জেরা করতে লখনউ পুলিশের একটি হাইপ্রোফাইল টিম খুব শিগগিরিই মুম্বাই যাচ্ছে। এক ওয়েলনেস সেন্টারকে ঘিরেই যাবতীয় ঘটনার সূত্রপাত। শিল্পা এই ওয়েলনেস সেন্টারের কর্ণধার। আর তিনি উত্তরপ্রদেশের বুকে বিশেষ ওয়েলনেস সেন্টার তৈরি করবেন বলে বেশ কয়েকদিন ধরে কথা চলছিল বলেও খবর ছিল। এরপরই এক ঘটনাতে কেন্দ্র করে বিপাকে পড়ে যান শিল্পা।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে এক পর্ন সংক্রান্ত মামলায় অভিযুক্ত ছিলেন স্বামী রাজ কুন্দ্রা। সম্প্রতি রাতারাতি গ্রেফতার হন তিনি। এরপর বেশ কয়েক সপ্তাহ কেটে গেলেও এবার কাঠগড়ায় শিল্পা শেট্টি ও তার মা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ