Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়পর্দায় প্রথমবার একসঙ্গে শাহরুখ খান-সঞ্জয় দত্ত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১১:৩৩ এএম

বলিউডে এখন আলোচিত খবর খুব শীঘ্রই নাকি ক্যামেরার এক ফ্রেমে দাঁড়াতে চলেছেন বলিউডের নামকরা দুই অভিনেতা। শাহরুখ খান আর সঞ্জয় দত্ত দু’জনকে নিয়েই নাকি তৈরি হতে চলেছে ২০২২-এর সেরা বলিউড ছবি! ছবির নাম ‘রাখি’!

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই নাকি ছবির চিত্রনাট্য পড়ে সবুজ সংকেত দিয়েছেন শাহরুখ ও সঞ্জয় দু’ জনেই। দুই অভিনেতার পক্ষ থেকে ডেট পেলেই শীঘ্রই নাকি ছবির শুটিং শুরু হয়ে যাবে। অন্যদিকে জানা গিয়েছে, ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের জন্য নাকি শুটিংয়ে স্পেশাল ব্যবস্থাও করা হচ্ছে। মাথায় রাখা হয়েছে করোনা আবহকেও। শোনা যাচ্ছে ভায়াকম১৮-ই ছবিটি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন।

উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘রা ওয়ান’ ছবি। এই ছবিতে খুব ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল সঞ্জয় দত্তকে। শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবিতেও একটি গানে দেখা গিয়েছিল সঞ্জয় দত্তকে। তবে এবার দু’জনের কাঁধের উপর গোটা ছবির দায়িত্ব। জানা গিয়েছে, এই ছবিতে নাকি রয়েছে আরও চমক। এই ছবিতে থাকতে পারে আরও বড় দুই অভিনেতাও। এই ছবি একেবারে নাকি অ্যাকশন প্যাক্ট হতে চলেছে । ছবিটি মুক্তি পাবে বহু ভাষায়।

আপাতত, ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। অন্যদিকে, সঞ্জয় দত্তের হাতে রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ এবং ‘শমসেরা’। এছাড়া, সামনেই ওটিটিতে মুক্তি পাবে সঞ্জয় দত্ত ও অজয় দেবগণের ‘ভূজ’!

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ