Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা হলেন দিয়া মির্জা, জন্মের পরই আইসিইউতে সন্তান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৩:১৯ পিএম

পুত্র সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। বৃহস্পতিবার সকালে পুত্র সন্তান হওয়ার খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তিনি। একটি ছবি শেয়ার করে পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানিয়েছেন তিনি। যেখানে দেখা গেছে সন্তানের আঙুল জড়িয়ে রয়েছে তার আঙুল।

তবে খবরের সঙ্গে দিয়া যেন শেয়ার করলেন এক দুশ্চিন্তা ও বেদনার কথা। মে মাসেই ছেলের জন্ম দিয়েছেন দিয়া। ইতিমধ্যে সন্তানের নামও রেখে ফেলেছেন আভ্যান আজাদ রেখি। দিয়া জানিয়েছেন, সময়ের অনেক আগেই জন্মেছে তাঁর সন্তান। কিছুটা অসুস্থ থাকায় ছোট্ট আজাদ ছিল নার্সিং হোমেই। তবে এবার বাড়িতে এসেছে দিয়ার পুত্র।

সোশ্যাল ওয়ালে দিয়া লিখেছেন, ‘মে মাসের ১৪ তারিখ আমার আর আমার স্বামী বৈভবের হৃদয় জন্ম নিয়েছে। তবে আনন্দ করতে পারিনি, বরং দুশ্চিন্তা ঘিরে ধরেছিল আমাদের। ব্যাকটেরিয়া সংক্রমণের কারণে জীবন বিপন্ন হয়ে পড়েছিল। কিন্তু ঠিক সময়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নেন। ইমার্জেন্সি সি-সেকশনের মধ্যে দিয়েই সন্তান প্রসব করি। চিকিৎসকদের ধন্যবাদ। এই সময়টা কেটেছে খুবই দুশ্চিন্তার মধ্যে দিয়ে। তবে আমি আর বৈভব মন শক্ত করে ছিলাম। এখন অনেকটাই শান্তি । আমাদের সন্তান এখন ভাল আছে। সবাইকে ধন্যবাদ।’

উল্লেখ্য, সাহিল সঙ্ঘর সঙ্গে ১১ বছরের দাম্পত্যে বিচ্ছেদের পর নতুন করে জীবন শুরু করেছেন দিয়া। চলতি বছরেই দ্বিতীয় বার বিয়ে করেন পেশায় ব্যবসায়ী বৈভব রেখিকে। বিয়ের পরই বৈভবের প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে যান দম্পতি। সেখান থেকেই তাঁর সন্তান সম্ভাবনার খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন দিয়া। নতুন করে জীবন শুরু করেছেন তিনি, পাশাপাশি ছেলে বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন নায়িকা।



 

Show all comments
  • Shamsul Haque ১৪ জুলাই, ২০২১, ৩:২৯ পিএম says : 0
    আপনারা আর কোন সংবাদ পাননা
    Total Reply(0) Reply
  • Abdul mannan ১৪ জুলাই, ২০২১, ১১:৫৫ পিএম says : 0
    ফালতু খবর
    Total Reply(0) Reply
  • Abdul mannan ১৪ জুলাই, ২০২১, ১১:৫৫ পিএম says : 0
    ফালতু খবর
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ