Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

এবার প্রযোজকের আসনে অভিনেত্রী এশা দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ২:৪৩ পিএম | আপডেট : ৪:০৬ পিএম, ১৪ জুলাই, ২০২১

প্রযোজকের আসনে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী এশা দেওল। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দিকেও ঝুঁকেছে অভিনেত্রীর মন। ‘এক দুয়া’ শিরোনামের ছবির প্রযোজকের আসনে বসেছেন এশা। নিজের প্রযোজিত ছবিতে অভিনয়ও করছেন এশা। ছবির পরিচালনায় রামকমল মুখোপাধ্যায়। ছবির গল্প নারীকেন্দ্রিক। সমাজের কাছে বিশেষ বার্তা তুলে ধরবে।

রামকমলের সঙ্গে আগেও কাজ করেছেন এশা। সেই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম ‘কেকওয়াক’। চল্লিশ ছুঁইছুই অভিনেত্রী এশা দেওল দুই কন্যা সন্তানের মা। নিজের প্রেমিক ভারত তাখতানিকে বিয়ে করেছিলেন ২০১২ সালে। কিছু সময়ের বিরতি নেন। তারপর ‘কেকওয়াক’ ছবিটিকে অভিনয় করে কামব্যাক করেন। এবার প্রযোজনার সঙ্গেও যুক্ত হয়ে খুশি হেমা মালিনির জ্যেষ্ঠ কন্যা।

এশা দেওল বলেছেন, “বিগত কয়েক বছর বাচ্চা মানুষ করতেই সময় চলে গিয়েছে। ওরা আমার কাছে ঈশ্বরের আশীর্বাদ। আমি বরাবরই সিনেমায় ফিরতে চেয়েছি। আর সেটা আমি করতে চেয়েছি খুব স্পেশাল ভাবে। আমার মেয়েরা যেহেতু একটু বড় হয়ে গিয়েছে, তাই আমি ক্যারিয়ারের দিকে একটু মন দিতে পারব। আমার কাছে দারুণ কিছু ফিল্মের অফার আছে। মনে করি ক্যামেরার সামনে আসার এটাই সবচেয়ে ভাল সময়। এমন কিছু ছবি করতে চাই, যা কেবল মনোরঞ্জন দেবে না, মানুষকে উদ্বুদ্ধ করবে। ‘এক দুয়া’র বিষয়বস্তু জানার পর খুব ভাল লাগল। অভিনয়ের পাশাপাশি ছবিটা প্রযোজনা করার জন্যও এগিয়ে এলাম।

বর্তমান সময় ক্যামেরার পিছনে আরও বেশি মহিলাদের কাজ করতে দেখে খুশি এশা। সেখানে তার নামটাও যুক্ত হবে এবার। আগামীতে আরও অনেক ছবি প্রযোজনা করার কথা ভাবছেন অভিনেত্রী। এদিকে কিছুদিন আগেই জানা গেছে, অজয় দেবগণের সঙ্গে ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’-এ কাজ করবেন এশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ