Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ভূত পুলিশ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ২:২৭ পিএম

একসঙ্গে অনেক ভূতের আগমন ঘটতে চলেছে। বাস্তবে নয়, সিনেমার পর্দায়। ‘ভূত পুলিশ’ ছবির পোস্টার এবং ফার্স্ট লুক প্রকাশের পর থেকে এমনই মজার উক্তি ঘুরে বেড়াচ্ছে নেট পাড়ায়। সেপ্টেম্বর মাসে এই ছবি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।

সম্প্রতি ‘ভূত পুলিশ’ ছবির পোস্টার প্রকাশ করেছিলেন কারিনা কাপুর খান। করিনা নিজে এই ছবির সঙ্গে যুক্ত না থাকলেও স্বামী সাইফ আলী খানের এর ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সাইফের কোনও ভেরিফাইড একাউন্ট না থাকায় নেটমাধ্যমে যথেষ্ট স্বচ্ছন্দ করিনা প্রচারের কিছুটা দায়িত্ব সামলে দিয়েছিলেন।

এদিকে ‘ভূত পুলিশ’ ছবির কণিকার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন জ্যাকলিন। ছবিতে জ্যাকলিন অভিনীত চরিত্রের নাম কণিকা। এই ছবিতে তার লুক প্রকাশ করে জ্যাকলিন লিখেছেন, “লাথোকে ভূত বাতো সে নেহি মানতে”।

‘ভূত পুলিশ’ একটি হরর কমেডি। গত বছরের শেষ থেকেই ছবির শুটিং শুরু হয়েছিল। ‘ভূত পুলিশ’ ছবিটি পরিচালনা করছেন পবন কৃপালিনী। বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, জাভেদ জাফরি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ