Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালমান খানের বিরুদ্ধে প্রতারণার মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১০:২৩ এএম

চণ্ডীগড়ের এক ব্যবসায়ী সালমান খানের বিরুদ্ধে ৩ কোটি টাকার প্রতারণার মামলা করেছেন বলে জানা গিয়েছে। চণ্ডীগড় পুলিশের কাছে এই লিখিত অভিযোগ জানানো হয়েছে যার ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে বলিউডের এই অভিনেতাকে। শুধুই সালমান নয়, তার বোন অলভিরা অগ্নিহোত্রী ও বিয়িং হিউম্যান-এর সিইও-কেও এই মামলায় সমন জানানো হয়েছে বলে খবর।

সূত্রের খবর, অরুণ গুপ্তা নামে এক ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতেই এই সমন পাঠানো হয়েছে। ওই ব্যবসায়ীর অভিযোগ সলমনের সংস্থার বিরুদ্ধে। তিনি ‘বিইং হিউম্যান’ গোষ্ঠীর অধীনস্থ জুয়েলারি ব্র্যান্ডের একটি এক্সক্লুসিভ শোরুম খোলেন। এর জন্য তিন কোটি টাকা ব্যয় করেন ওই ব্যবসায়ী।

পুলিশের কাছে অরুণ বাবু জানিয়েছেন, সালমানের কোম্পানির সঙ্গে লিখিত চুক্তি হয়েছিল। বিয়িং হিউম্যান-এর নিজস্ব শাখা কোম্পানি রয়েছে যারা গয়না বিক্রি করে। যার নাম স্টাইল কুশেন্ট, তাদের সঙ্গেও চুক্তি হয়েছিল কিন্তু কোনও সামগ্রী এখনও পর্যন্ত তিনি পাননি। ২০১৮ সালে চণ্ডীগড়ে এই বিয়িং হিউম্যান-এর শোরুম ও জুয়েলারি দোকান খুলেছিলেন তিনি। সালমান খান নিজে 'বিগ বস'-এর শোতে জানিয়েছিলেন চণ্ডীগড়ে বিয়িং হিউম্যান-এর গয়নার দোকান খুলছে। সেই ফুটেজ পুলিশকে দিয়েছেন অরুন গুপ্তা।

তিনি পুলিশকে আরো জানিয়েছেন, ২০১৮ সালে সালমান খান নিজে এসে এই শোরুমের উদ্বোধন করার কথা ছিল, সেই স্বার্থেই এতগুলো টাকা ফাঁসিয়েছেন তিনি। পুলিশকে সালমানের সঙ্গে তোলা ছবিও দেখিয়েছেন অরুন বাবু। যদিও সালমান সে সময়ে চণ্ডীগড় আসেননি কিন্তু অরুন বাবুকে ফোনে সবকিছু জানান ও তার জায়গায় ভগ্নীপতি আয়ুষ শর্মাকে পাঠান উদ্বোধনের জন্য।

ভারতীয় গণমাধ্যমকে চণ্ডীগড় পুলিশের এসপি কেতান বনশল জানিয়েছেন, বিয়িং হিউম্যান কোম্পানির শাখা কোম্পানি যাদের গয়নার ব্যবসা রয়েছে তার সিইও, সালমান খান ও অলভিরা অগ্নিহোত্রীকে সমন পাঠানো হয়েছে। ১৩ জুলাই-এর মধ্যে থানায় এসে জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হবে বলে জানানো হয়েছে সমনে। তারা সেটা না করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ