Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের ছবি পরিচালনায় ফিরছেন করণ জোহর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১০:৪৫ এএম

প্রায় পাঁচ বছরের বিরতির পর আবার পরিচালনায় ফিরছেন করণ জোহর। করণের পরিচালনায় ফেরার খবর এতদিন বলিউড ইন্ডাস্ট্রির আনাচে কানাচে শোনা যাচ্ছিল। এ বার নিজেও অফিশিয়ালি সে খবর শেয়ার করলেন করণ।

সোমবার একটি ভিডিও শেয়ার করে করণ টুইট করেছেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

করণের ছবি মানেই এক অংশের দর্শকের কাছে অন্য ইমোশন। প্রেম, ফ্যামিলি ড্রামা তাঁর পরিচালনায় অন্য মাত্রা পায়। তাই এ বার কী গল্প অনস্ক্রিন বলবেন তিনি, কাদের কাস্ট করবেন, তা জানার অপেক্ষায় দর্শক। এ সব কোনও তথ্যই এখনও পর্যন্ত প্রকাশ্যে শেয়ার করেননি করণ। পাশাপাশি প্যানডেমিক পরিস্থিতিতে কবে থেকে শুটিং শুরু করবেন, সে বিষয়েও কোনও ইঙ্গিত দেননি করণ। তবে শোনা যাচ্ছে, করণের পরিচালনায় কামব্যাকের ছবিতে ‘গালি বয়’-এর পর ফের জুটি বাঁধছেন আলিয়া ভাট ও রণবীর সিং

প্রসঙ্গত, শেষবার ২০১৬ সালে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিটি পরিচালনা করেছিলেন করণ জোহর। যে ছবিতে দেখা গিয়েছিল রণবীর কাপুর, অনুষ্কা শর্মা ও ঐশ্বর্য রাই বচ্চনকে। ২০২০-তে করণ জোহর রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, জাহ্নবী কাপুর এবং অনিল কাপুরকে নিয়ে 'তখত' ছবিটি বানানোর কথা ঘোষণা করলেও পরবর্তীকালে ছবির বিষয়ে আর কিছু জানানো হয়নি।

গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ