Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের চমক, একসাথে থাকার বার্তা দিলেন আমির-কিরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৯:৫০ এএম

শনিবার (৩ জুলাই) নিজেদের ১৫ বছরের দাম্পত্যে ভাঙনের কথা জানিয়েছিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। এই ঘটনা শোনার পর উত্তাল হয়ে গিয়েছিল নেটদুনিয়া। তবে রবিবার (৪ জুলাই) দেখা গেল অন্য দৃশ্য। ডিভোর্সের ঘোষণার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই এমন দৃশ্য দেখবার কথা কেউ কল্পনাও করেনি। কিন্তু এই জুটি ফের একবার চমকে দিলেন। এক ভিডিও বার্তায় আমির খান এবং কিরণ রাও বললেন, 'আমরা একসঙ্গেই আছি'।

রবিবার (৪ জুলাই) নিজেদের ডিভোর্স প্রসঙ্গে মুখ খুললেন দুজনেই। ফ্যানদের উদ্দেশে আমিরের বার্তা, 'আমি জানি আপনারা যখন এই খবরটা শুনেছেন আপনাদের খারাপ লেগেছে, দুঃখ পেয়েছেন, চমকে গেছেন। আমরা শুধু এইটুকুই বলতে চাই আমরা খুব খুশি,আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ।'

এর পরেই পাশে চুপ করে বসে থাকা কিরণের হাত ধরে আমিরের আশ্বাস, সম্পর্কে পরিবর্তন এলেও একে অপরের সঙ্গেই রয়েছেন তারা। নিজেদের যৌথ উদ্যোগ, পানি ফাউন্ডেশন নিয়ে আমির জানালেন, 'পানি ফাউন্ডেশন আমাদের কাছে আমাদের সন্তান আজাদের মতো। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন..এইটুকুই বলব'।

উল্লেখ্য, শনিবার (৩ জুলাই) সকালে এক বিজ্ঞপ্তি প্রকাশ করে আমির খান এবং কিরণ রাও সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন যে তারা আর একসাথে থাকতে পারবেন না। তবে দাম্পত্য সম্পর্কে ইতি টানলেও একে অপরের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখবেন তারা। পাশাপাশি তাদের ছেলের দেখভালের দায়িত্ব থাকবে দুজনের কাঁধেই। যৌথ বিবৃতিতে এমনটাই জানিয়েছেন আমির খান ও কিরণ রাও।

প্রসঙ্গত, আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ লাগানের সেটে। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তারা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তার দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।



 

Show all comments
  • M.mabud ৫ জুলাই, ২০২১, ১০:৩৫ এএম says : 0
    মূসলিম হয় বা হিন্দু বলেন যেহেতু তারা ফিল্মের জগতের তাই তারা .....................
    Total Reply(0) Reply
  • Shahjahan Alam ৫ জুলাই, ২০২১, ৫:৩৯ পিএম says : 0
    কিরণ আর আমির ততটুকু নিশ্চিত নয় যতটুকু তাদের বিচ্ছেদ নিয়ে আমাদের নিউজ চ্যানেল নিশ্চিত
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ৫ জুলাই, ২০২১, ৫:৪০ পিএম says : 0
    তাদের কাছে বিয়েটা হলো পুতুল খেলার মতো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ