Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেহেদির রঙ মুছে যাওয়ার আগেই গৃহবধূ খুন

ঘাতক স্বামী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:৪৬ পিএম

সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে জেসমিন আক্তার (২৩) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনায় নিহতের স্বামী নূর ইসলামকে আটক করেছে পুলিশ। গত ২৩ জুন বুধবার তাদের বিয়ে হয়েছিল। গতকারভোরে আন্ডারচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত জেসমিন আক্তার শুল্যকিয়া গ্রামের মনোহর আলীর মেয়ে। আটককৃত নূর ইসলাম কাজীচর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৩ জুন বুধবার পারিবারিকভাবে জেসমিনকে বিয়ে করে নূর ইসলাম। এটা নূর ইসলামের দ্বিতীয় বিয়ে ছিল। বিয়ের পরদিন থেকে বিভিন্ন অজুহাতে জেসমিনকে মারধর করতো সে। বুধবার রাত ২টার দিকে তাদের ঘর থেকে জেসমিনের চিৎকার শুনতে পেয়ে বাড়ির লোকজন এগিয়ে যায়। এসময় তারা দেখতে পায় নূর ইসলাম একটি কোদাল দিয়ে জেসমিনের মাথায় আঘাত করে। এতে মাথায় গভীর ক্ষত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যায় জেসমিন।

সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন জানান ভোরে অভিযুক্ত নূর ইসলামকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ