Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৪:১১ পিএম

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহকে। দিন কয়েক আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। এবার ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হল তাকে। মঙ্গলবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

সূত্রের খবর, অভিনেতার শারীরিক অবস্থার কথা মাথায় রেখে তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসকরা। আপাতত তিনি হাসপাতালে চিকিৎসাধীন। আগামী দুদিন তাঁকে হাসপাতালে ২৪ ঘণ্টা নজরদারিতে থাকতে হবে।

তবে তার এক সহকারী জানিয়েছেন, আপাতত স্থিতিশীল তিনি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তাকে দুদিন রাখা হয়েছে চিকিৎসকদের পর্যবেক্ষণে। জানা গিয়েছে, তার ফুসফুসে একটি প্যাচ নজরে এসেছে চিকিৎসকদের। এরপরই তাকে ভর্তি করা হয় মুম্বাইয়ের একটি হাসপাতালে। তার সঙ্গে রয়েছেন স্ত্রী রত্না পাঠক শাহ এবং সন্তানেরা।

উল্লেখ্য, এর আগে একাধিকবার প্রবীণ অভিনেতার সম্পর্কে একাধিক খবর ছড়িয়েছে নেটদুনিয়ায়। কিন্তু প্রতিবারই জানা গিয়েছে খবরগুলি ভুয়া। সুস্থ রয়েছেন অভিনেতা। দুর্ভাগ্যবশত এবারে নাসিরুদ্দিনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর সত্যি বেরোয়। অভিনেতার ম্যানেজারও এ খবরের সত‍্যতা স্বীকার করেছেন।

অভিনেতার ম্যানেজার জানিয়েছেন, 'গত ২ দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন নাসিরুদ্দিন শাহ। কিছুদিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর, কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল এবং তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন'।

প্রসঙ্গত, গত বছরেও মে মাস নাগাদ খবর ছড়ায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নাসিরুদ্দিন। খবর ছড়াতেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপর অভিনেতার ছেলে জানান, খবর ভুয়া। সুস্থ রয়েছেন নাসিরুদ্দিন।

২০২০ সালে নাসিরুদ্দিন শাহ অভিনীত দুটি ছবি মুক্তি পায়। এ বছরের শুরুর দিকে তাকে ‘রামপ্রসাদ কি তেহরভি’তে দেখা গিয়েছিল। রুপোলি পর্দার পাশাপাশি থিয়েটারেও নিজের প্রতিভার ছাপ রেখেছেন বছর ৭০-এর এই অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ