Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মা হতে চলেছেন ফ্রিডা পিন্টো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৩:১৫ পিএম

‘স্লাম ডগ মিলিয়নেয়র’, ‘ইমমরর্টাল' এবং 'রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য এপসে’র মতো ছবিতে অভিনয় করে ভক্তদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী ফ্রিডা পিন্টো। তবে এবারে শুরু করতে চলেছেন জীবনের নতুন অধ্যায়ের। সম্প্রতি নিজের ‘বেবি বাম্প’-এর ছবি দিয়ে সে কথাই জানালেন অভিনেত্রী। মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে হবু বর কোরি ট্র্যানের সঙ্গে এই সুখবর জানিয়েছেন ভক্তদের।

প্রথম ছবিতে ফ্রিডা পিন্টোর বেবি বাম্পকে ছুঁয়ে থাকতে দেখা গেছে কোরিকে। ক্যাপশনে জানিয়েছেন, খুব শীঘ্রই বেবি ট্র্যান আসছে। দ্বিতীয় ছবিতে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তারা। অভিনেত্রীর চোখে-মুখে যেন মাতৃত্বের জেল্লা।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে ফটোগ্রাফার বয়ফ্রেন্ড কোরি ট্র্যানের সঙ্গে ডেট করছেন ফ্রিডা। ২০১৯ সালে বাগদান পর্ব সেরেছেন তারা। এর আগে ‘স্লাম ডগ মিলিয়নেয়র’য়ের অভিনেতা দেব প্যাটেলের সাথে সম্পর্কে ছিলেন তিনি। তবে ২০১৪ সালে তাদের সম্পর্ক ভেঙ্গে যায়। এরপরই ২০১৭ সাল থেকে কোরি এবং ফ্রিডার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে বর্তমানে মা হওয়ার অপেক্ষায় ফ্রিডা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ