Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শীঘ্রই শুরু হবে ‘বিক্রম বেদা’-র শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:৫৩ পিএম

করোনার কারণের ইতিমধ্যেই বলিউডের বিভিন্ন বিগ বাজেটের ছবির শুটিং বন্ধ রয়েছে অনির্দিষ্টকালের জন্যে। তাই কোন রকম ঝুঁকি না নিয়ে 'বিক্রম বেদা' ছবির শুটিং শুরু হতে চলেছে ভারতের বাহিরে অন্য কোন দেশে। ছবির নির্মাতারা আপাতত বিদেশেই ছবির শুটিং শুরুর পরিকল্পনা নিলেও ছবির পরবর্তী অংশগুলির মুম্বাইয়ে শুটিং পরিস্থিতি বুঝে করা হবে। এই ছবিতে মুখ্যচরিত্রে থাকবেন সাইফ আলি খান এবং হৃত্বিক রোশন।

বেশ কিছুদিন ধরেই এই ছবির শুটিং ঘিরে জল্পনা শুরু হয়েছিল। জানা গিয়েছে, মুম্বাইতে এই ছবির শুটিংয়ের জন্য সেটও প্রস্তুত করা হয়ে গিয়েছিল, কিন্তু সম্প্রতি ঘোষণা হল করোনার কারণে আপাতত মুম্বাইতে এই ছবির শুটিং হবে না। মুম্বাইয়ে এই ছবির জন্য সেট তৈরিতে খরচ করে আবার তা বন্ধ করে দেওয়া প্রযোজকদের কাছে একটা বড় ধাক্কা ছিল। তবে বর্তমানে করোনা পরিস্থিতির কথা ভেবে সাইফ-হৃত্বিকের মতো তারকাদের ব্যাপারে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নন তারা।

প্রসঙ্গত, ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক জুটি পুষ্কর-গায়িত্রী। প্রযোজনার বিষয়ে সমস্ত খুঁটিনাটি দেখবেন নীরজ পান্ডে এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট সংস্থা। মূল ছবিতে মাধবন অভিনীত পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সাইফকে এবং বিজয় সেতুপতি অভিনীত চরিত্রের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। বলাই বাহুল্য এই ছবিতে পুরোপুরি ধূসর চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন হৃত্বিক।



 

Show all comments
  • মহিম ফেরদৌস ৩০ জুন, ২০২১, ১০:৪১ পিএম says : 0
    বিপরীতটা ভেবেছিলাম এবং তা-ই ভালো মানাতো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ