Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সবাই বলত ‘এর সত্যি কাঁটা আছে’: শেফালি জরিওয়ালা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০১ পিএম

খুব অল্প বয়সে বিয়ে। আর বিয়ের পাঁচ বছরের মধ্যে আলাদা হয়ে যাওয়া নিয়ে সম্প্রতি কথা বললেন শেফালি জরিওয়ালা।
‘কাঁটা লাগা’ খ্যাত শেফালি জরিওয়াল প্রথম বিয়ে করেছিলেন ‘মিত ব্রো’ খ্যাত হরমিত সিংকে। কিন্তু ভেঙে যায় সেই সম্পর্ক। দ্বিতীয়বারের জন্য টেলিভিশন অভিনেতা পরাগ তিওয়ারিকে বিয়ে করেন শেফালি। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর শেফালি ভেবেছিলেন তাঁর পক্ষে আর কাওকে ভালোবাসা সম্ভব হবে না। ২০০৪ সালে হরমিতকে বিয়ে করেন শেফালি। ২০০৯ সালে ভেঙে যায় তাঁদের বিয়ে। তারপর বহুদিন কোনও সম্পর্কে জড়াননি অভিনেত্রী। ২০১৪ সালে পরাগকে বিয়ে করেন তিনি।
খুব অল্প বয়সে বিয়ে। আর বিয়ের পাঁচ বছরের মধ্যে আলাদা হয়ে যাওয়া নিয়ে সম্প্রতি বলিউড বাবেলের কাছে মুখ খোলেন শেফালি জরিওয়ালা। জানান, ‘‘প্রথমত এটা মেনে নিতেই সমস্যা হচ্ছিল। শুধু মনে হচ্ছিল কোথায় সমস্যা ছিল! যদিও সেসময় আমার মা-বাবা, বন্ধুরা আমার পাশে ছিল। তাই নিজেকে সামলে নিয়েছিলাম। তারপর একটা সময় এল যখন ভালোবাসার ওপর থেকে বিশ্বাস চলে গিয়েছিল। মনে হত, ‘আমার পক্ষে আর প্রেমে পড়াই সম্ভব নয়! বিয়ে তো অনেক দূরের কথা’। যদিও সমস্তটা সামলে উঠেছি।’’
প্রথম বিয়ে ভেঙে যাওয়া ও দ্বিতীয় বিয়ে নিয়ে কম কথা শুনতে হয়নি শেফালি জরিওয়ালাকে। সরাসরি কথা না শোনালেও, সবাই তাঁকে বিচার করত। এখন তিনি কোনও ‘সুখী ছবি’ দিলেও, সেখানে নেগেটিভ কমেন্টে ভরে যেত। আমাদের দেশে এখনও বিচ্ছেদের কারণ হিসেবে মেয়েদেরকেই দায়ী করা হয়। আর তার ওপর তুমি যদি পরদায় ভিলেন বা বোল্ড চরিত্রে অভিনয় করো, তাহলে তো হয়েই গেল!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ