Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলের ছবি ও নাম প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১০:১০ এএম

সামাজিকমাধ্যমে ছেলের ছবি প্রথম প্রকাশ্যে এনেছেন ভারতীয় গায়িকা শ্রেয়া ঘোষাল। যেখানে শ্রেয়ার কোলে দেখা যায় ছোট্ট নবজাতককে। নিজের ছেলের সঙ্গে ভক্তদের পরিচয় করালেন। ছেলেকে ভালোবেসে নাম দিলেন ‘দেবযান মুখোপাধ্যায়’। শ্রেয়া এবং তার ছেলের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় গায়িকার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কেও, তিনিও নিজের হাত দিয়ে ছেলেকে ধরে রয়েছেন। এই ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে ভক্তরা ভালোবাসা জানিয়েছেন। সঙ্গে সঙ্গে ভাইরাল হয় শ্রেয়ার এই পোস্ট।

ছবি শেয়ার করে শ্রেয়া লেখেন, ‘পরিচয় করে নিন দেবযান মুখোপাধ্যায়ের সঙ্গে। গত ২২ মে ওর জন্ম হয়েছে এবং আমাদের জীবনটা পালটে দিয়েছেন। প্রথম ঝলকেই আমাদের হৃদয়টা ভালোবাসায় ভরে উঠেছে, যেই ভালোবাসা মা-বাবারাই সন্তানের জন্য অনুভব করবেন। পবিত্র, যার কোনও সীমা নেই, ভরপুর ভালোবাসা’।

এই করোনা আবহে সদ্য মা বাবা হয়েছেন সুরেলাকন্ঠী শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য। গত ২২ শে মে পুত্র সন্তানের জননী হয়েছেন শ্রেয়া। এই সুখবর সেদিন বিকেলের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সকল ভক্তদের সঙ্গে শেয়ার করে লিখেছিলেন, 'আজ দুপুরে ভগবান আমাদের সবচেয়ে মূল্যবান উপহার দিয়েছে… একটি ফুটফুটে ছেলে! এটা একদম আলাদা অনুভূতি। যা আগে কখনও হয়নি। শিলাদিত্য, আমি, আমাদের পরিবার খুব খুশি। সবাইকে ধন্যবাদ আমাদের এই ছোট্ট সদস্যকে আশীর্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য।'

সম্প্রতি বাড়িতে ছেলের আগমন উদযাপন করেছেন সুন্দর থিম দেওয়া কেক সাজিয়ে ৷ আর কেকটি আমের ফ্লেভারে বানানো। ইনস্টাগ্রাম স্টোরিতে এই কেকের ছবি শেয়ার করে শ্রেয়া ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের পুত্রসন্তানের জন্য স্বাগত-কেক৷’ সাদা নীল রঙের কম্বিনেশনে এই কেক সাজানো হয়েছে নানারকম টপিং দিয়ে এই কেকে আছে বিভিন্ন মাপের বোতাম, টেডি বিয়ার এবং কেক ৷

উল্লেখ্য, ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ