Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার টাইগার শ্রফের মুখোমুখি নওয়াজউদ্দিন সিদ্দিকী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৪:২৮ পিএম

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবার তৈরি করতে চলেছেন ‘হিরোপন্তি’ ছবির সিক্যুয়েল। ছবির নাম ‘হিরোপন্তি ২’। ছবিটি পরিচালনার দায়িত্বে থাকবেন আহমেদ খান। নায়কের ভূমিকায় গত বারের মতন এবারেও দর্শকের মন মাতাতে থাকবেন টাইগার শ্রফ। টাইগারের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে তারা সুতারিয়া কে। আর এবার এই ছবিতে ভিলেনের চরিত্রে যোগ দিতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

জানা গেছে, লকডাউন ঘোষণার আগেই ছবির প্রথম দফার শুটিং শেষ হয়ে গেছিল, এমনকি বিদেশেও শুট হয়েছে বেশ কিছু সিকোয়েন্সের। এর আগে 'মুন্না মাইকেল' ছবিতে একসঙ্গে দেখা গেছিল এই দুই বলি-তারকাকে। দর্শক মুখিয়ে রয়েছেন নওয়াজ-টাইগারের ধুন্ধুমার মারপিট দেখার অপেক্ষায়।

২০১৪ সালের ছবি ‘হিরোপন্তি’। গোটা ছবি জুড়ে ছিল ভরপুর অ্যাকশন। মারাকাটারি দৃশ্যের প্রত্যেকটা পারফর্ম্যান্স ছিল অনবদ্য। অভিনেত্রী কৃতি শ্যানন তার প্রথম ছবিতে পেয়েছিলেন ফিল্মফেয়ার পুরস্কার। সেই ছবির সিক্যুয়েলের জন্য প্রস্তুত হচ্ছেন টাইগার শ্রফ।

‘হিরোপন্তি ২’-এর সংগীত পরিচালনার দায়িত্বে আছেন এ আর রহমান। তবে চলতি বছরের ৩রা ডিসেম্বর মুক্তির কথা রয়েছে এই ছবির, মুক্তি পেতে পারে বড়পর্দায়।

সমগ্র ভারত জুড়ে চলছে লকডাউন। আর তাই দেশটিতে আপাতত বন্ধ শুটিং। তাই করোনার প্রকোপ কমলে এবং সরকারি নির্দেশ পাওয়া গেলে শুরু হবে ফের শুটিং। এবার সেই দ্বিতীয় দফার শুটিংয়ে টাইগার শ্রফ অভিনীত ছবি ‘হিরোপন্তি ২’তে যোগ দেবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।



 

Show all comments
  • Prachurja ২ জুন, ২০২১, ১০:৩২ পিএম says : 0
    টাইগার শ্রফ এর ‘হিরোপন্তি’ ছবিটি একটি অসাধারণ বলিউড ছবি। টাইগার শ্রফ ‘হিরোপন্তি’ ছবিতে খুবই সুনাদর অভিনয় করেছেন। আমরা টাইগার শ্রফ এর ‘হিরোপন্তি ২’ ছবিটি দেখার জন্য অপেক্ষায় রইলাম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ