Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘শেরনি’-র টিজারে বিদ্যা বালানের বাজিমাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১১:৫৯ এএম

আবারো নতুন রূপে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। নতুন নতুন চরিত্রে এক্সপেরিমেন্ট করেই চলেছেন তিনি। সঙ্গে দর্শকের মন জয় করে নিচ্ছেনও। তার মিষ্টি হাসিতেই বাজিমাত হচ্ছে ভক্তদের মন। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর পরবর্তী ছবি ‘শেরনি’-র টিজার। আর এই টিজার থেকেই স্পষ্ট আবারো একটি দারুণ ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন বিদ্যা বালান। ‘শেরনি’-র পরিচালক হলেন ‘নিউটন’ খ্যাত অমিত মাসুরকর।

সোমবার (৩১ মে) আম্যাজন প্রাইমে মুক্তি পাওয়া ‘শেরনি’-র ৩০ সেকেন্ডের ছোট্ট টিজারে প্রথমেই দেখা যাচ্ছে বিস্তীর্ণ এক অঞ্চল জুড়ে রয়েছে ঘন জঙ্গল। দূরে দেখা যাচ্ছে দাঁড়িয়ে থাকা পাহাড়, টিলার সারি। এরই মাঝে এলিফ্যান্ট গ্রাসের ঝাড় ঠেলে এগিয়ে চলেছেন ‘শেরনি’ বিদ্যা। তার সঙ্গে রয়েছেন দুই পুলিশও। টিজারে অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে, ‘জঙ্গল যতই ঘন হোক না কেন, বাঘিনী নিজের পথ ঠিক খুঁজে নেয়।’

ইতিমধ্যে ছবির ফার্স্ট লুক ও টিজার সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন এই অভিনেত্রী। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘শেরনির গর্জন শুনতে আপনারা প্রস্তুত তো?’

উল্লেখ্য, ফরেস্ট অফিসারের চরিত্রে বিদ্যা বালানের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছিল ১৭ মে। ছবির ফার্স্ট লুকের সেই পোস্টারেই দেখা গেছে এক অন্য ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন বিদ্যা। হাতে ধরে রয়েছেন ওয়াকিটকি। পিছনে দেখা যাচ্ছে ঘন জঙ্গল। গাছের পাতার ফাঁকফোকর দিয়ে উঁকি মারছে সূর্যের আলো। আর ঠিক বন্দুকের ভিউ ফাইন্ডারে বন্দি বিদ্যা। বোঝাই যাচ্ছে বন্দুকের গুলির লক্ষ্য তিনিই।

গত বছর ফেব্রুয়ারিতেই এই ছবির কথা জানিয়েছিলেন বিদ্যা। এই সিনেমায় একজন বন বিভাগের অফিসারের ভূমিকায় দেখা যাবে নায়িকাকে। তাই এই কাজের প্রতি পদে রয়েছে প্রাণের ঝুঁকি। এদিক থেকে ওদিক হলেই মুশকিল। প্রাণ বাঁচানোর আর কোনও উপায় থাকবে না। তাই চোখ-কান খোলা রেখেই এগোতে হবে বিদ্যাকে তবে শেষপর্যন্ত কি নিজের লক্ষ্যে সফল হবেন ‘বিদ্যা’? তা নিয়েই এগোবে ‘শেরনি’-র গল্প।

চলতি বছরের জুলাই মাসে অ্যামাজন প্রাইম ভিডিও-তে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। তার আগে আজ (২ জুন) মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। বিদ্যা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শরদ সাক্সেনা, বিজয় রাজ, নীরজ কবির মতো অভিনেতারা। ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন আস্থা টিকু।

উল্লেখ্য, ‘শকুন্তলা দেবী’-র পর এটি অভিনেত্রীর দ্বিতীয় ছবি, যা মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম আম্যাজন প্রাইমে।



 

Show all comments
  • Dadhack ২ জুন, ২০২১, ১০:১২ পিএম says : 0
    আল্লাহ কি মানুষকে অভিনেত্রী ও অভিনেতা হওয়ার জন্য সৃষ্টি করেছিলেন ??? আল্লাহ আমাদেরকে কেবল তাঁরই ইবাদতের জন্য সৃষ্টি করেছিলেন এবং তিনি আমাদেরকে একটি বই [কুরআন] দিয়ে হেদায়েত করেছিলেন এবং তিনি মোহাম্মদকে [সঃ] প্রেরণ করেছিলেন পৃথিবীর সর্বকালের সেরা মানুষ যিনি খুব সরল পদ্ধতিতে [কোরআন] ব্যাখ্যা করেছিলেন যাতে প্রতিটি মানুষ বুঝতে পারে যে কিভাবে আল্লাহর আইন মেনে চলতে পারে. হে মুসলেম আপনি মারাত্মক পাপ করছেন এবং এই পাপগুলি ব্যক্তি, পারিবারিক জীবন, সমাজকে, সমগ্র দেশকে ধ্বংস করে দেয়: যারা আপনারা সিনেমা এবং নাটকের নায়ক নায়িকার অভিনয় করেন তারা আল্লাহর কাছে তওবা করেন না হলে সরাসরি জাহান্নামে যাবেন এবং যারা এইসব নাটক সিনেমা দেখেন তারা তওবা করেন না হলে আপনারাও জাহান্নামে যাবেন. আল্লাহ আমাদেরকে পরীক্ষা করার জন্য এই দুনিয়াতে পাঠিয়েছেন. কোন লোক পরীক্ষার হলে গান-বাজনা নাটক নাচানাচি করে না তারা পরীক্ষার খাতায় লিখতে থাকে পরীক্ষায় পাশ করার জন্য. (সূরা:7: Ayat: 33) "তাদেরকে বলুন:" আমার পালনকর্তা কেবল প্রকাশ্য বা গোপনীয়, অশ্লীল কাজ নিষিদ্ধ করেছেন" (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার করে. সূরা: ২৪:Ayat:১৯: “নিশ্চয় যারা যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার ও অশ্লীলতা ছড়িয়ে দিতে পছন্দ করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে এক বেদনাদায়ক আযাবের শাস্তি। আল্লাহ জানেন, কিন্তু তোমরা জান না।” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না”
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ