Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুয়া আইডি কার্ড বানিয়ে ভ্যাকসিন নিলেন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১০:২৫ এএম | আপডেট : ১১:৪১ এএম, ২ জুন, ২০২১

নিজেকে করোনা যোদ্ধা বলে দাবি করে ভ্যাকসিন নিয়েছেন অভিনেত্রী মীরা চোপড়া। তেলেগু ও তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী মীরা গত শনিবার করোনার টিকা নেন থানেতে। সেখানেই তিনি একটি ছবি পোস্ট করেন যেখানে নিজেকে করোনা যোদ্ধা বলে মীরার নাম লেখা ছিল।

গত শনিবার (২৯ মে) নিজের ফেসবুক থেকে এই ছবি পোস্ট করেই আবার তা সরিয়ে দেন মীরা চোপড়া। অভিনেত্রীর দেওয়া আইডিতে স্পষ্ট উল্লেখ রয়েছে একজন করোনা যোদ্ধা হিসেবে থানে মহানগর পৌরনিগমে কাজ করছেন। আর সেই আইডি নিয়েই ভ্যাকসিনেশন সেন্টারে গিয়ে টিকা নিয়েছেন এমনই চাঞ্চল্যকর দাবি উঠেছে মীরার নামে।

এদিকে এক বিজেপি নেতার দাবি এটা ভুয়া আইডি। গোটা তার দাবি ভারতে যখন ভ্যাকসিনের আকাল তখন ভুয়া আইডি দিয়ে সুবিধা নিচ্ছে অভিনেত্রী। বিজেপি নেতার এমন দাবিতে চাঞ্চল্য ছড়িয়েছে মহারাষ্ট্রের থানেতে। ওই বিজেপি বিধায়ক জানিয়েছেন এইরকম আর কত ভুয়া আইডি আছে খুঁজে বার করতে হবে, থানে পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ জানাব।

যদিও বিতর্ক বাড়তেই এদিন সোশ্যাল মিডিয়াতে সাফাই দিয়েছেন অভিনেত্রী মীরা চোপড়া। তিনি জানিয়েছেন, 'ভাইরাল হওয়া আইডি আমার নয়। আমি দীর্ঘ একমাস ধরে ভ্যাকসিনের অপেক্ষায় ছিলাম। অনেক চেষ্টা করেও পাইনি সুযোগ। তবে গতকাল আমার ভ্যাকসিনের দিন পড়ে। আমার থেকে আগেই আমার আধার কার্ড দেওয়া হয়। তারপরেই ভ্যাকসিন পাওয়া যায়, আমার সঙ্গে ওই আইডির কোনও সম্পর্ক নেই।'

তামিল ও তেলেগু ছাড়াও হিন্দি ছবিতে কাজ করেছেন মীরা। ১৯২০ লন্ডন ও সেক্সন ৩৬৫ তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মীরা। তার আরও একটি পরিচয় হল তিনি গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার চাচাতো বোন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ