Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিগবসের নতুন সিজনে প্রতিযোগীর তালিকায় রিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:৫৭ পিএম

গত বছর করোনার ছোবল এড়িয়ে সফলভাবে বিগ বসের চতুর্দশ সিজন সম্পন্ন হয়। এবারেও করোনা যতই চোখ রাঙানি দিক এবারেও পঞ্চদশ সিজন শুরু করার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এবারেও বিগ বসের সঞ্চালনায় থাকছেন ভাইজান। আর হেভিওয়েট তারকারাই থাকছে এবারের বিগ বসের সম্ভাব্য তালিকায়। বিগবসের নতুন সিজনে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম উঠে আসছে প্রতিযোগীর তালিকায়।

মুম্বাইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রিয়ার কাছে নাকি অফার পৌঁছেছে। যদিও রিয়া বা তার টিমের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু যায়নি। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ বিদ্যমান। তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে।

তবে শুধু রিয়াই নন, বিগবসের নতুন সিজনে নাকি দেখা যেতে পারে অনুষা দাণ্ডেকর ওরফে ভি.জে অনুষাকে। তারও ব্রেকআপ হয়েছে সম্প্রতি। ঘটনাচক্রে যিনি আবার রিয়ার ভাল বন্ধুও। এ ছাড়াও এই সিজনে নাকি দেখা যেতে পারে ‘তারক মেহতা…’র দয়াবেন ওরফে দিশা ভাকানিকে। থাকতে পারেন টিনেজারদের হার্টথ্রব পার্থ সামথান, নিয়া শর্মা, মহসিন খান, ক্রুশ্না অভিষেকসহ অনেকেই। এ ছাড়াও বিগবসের এই নতুন সিজনে রয়েছে আরও এক চমক। এই সিজনে সেলেবদের পাশাপাশি অংশ নেবেন একজন সাধারণ। যার গায়ের গ্ল্যামারের প্রলেপ নেই, একেবারে আমজনতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ