Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধর্ষণ ও প্রতারণার অভিযোগে গ্রেফতার কঙ্গনার দেহরক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১১:০১ এএম

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, এই ঘটনায় দীর্ঘদিন ধরে মুম্বাই পুলিশের জেরার মুখে ছিলেন কঙ্গনার দেহরক্ষী। এবার তাকে গ্রেফতার করল পুলিশ। মুম্বাই-এর একজন বিউটিশিয়ান বিয়ের নামে সহবাস করায় তার বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা করেন, সেই ঘটনার তদন্তে কঙ্গনার দেহরক্ষী কুমার হেগড়েকে বহুবার জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

কিছুদিন আগেই কুমার হেগড়ের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করে ওই বিউটিশিয়ান। তিনি জানান, গতবছর জুন মাসে তাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তারপর থেকেই বারবার এড়িয়ে যেতে থাকে তাকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগেই মুম্বাই ছেড়ে কর্ণাটকের এক আদিবাসী গ্রামে লুকিয়ে ছিল কঙ্গনার দেহরক্ষী। গত শনিবার মুম্বাই পুলিশের এক বিশেষ দল গিয়ে কর্ণাটক পুলিশের সঙ্গে যৌথ অভিযানে নেমে গ্রেফতার করেন কুমারকে। তাকে মুম্বাইতে নিয়েও আসা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সপ্তাহে কুমার হেগড়ের নামে মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ওই ৩০ বছরের মহিলা। তিনি এও জানান, গত এপ্রিল মাসে নিজের মায়ের মৃত্যুর কথা বলে ৫০,০০০ টাকা ধার নেন কুমার। আর তারপর থেকেই ফোন ধরছিল না তার।

ওই এফআইআর-এর ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে কঙ্গনার দেহরক্ষী কুমারকে। যদিও এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া দেননি কঙ্গনা রানাউত। মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র প্রশাসনের সঙ্গে একটা কাড়াকাড়ি সম্পর্ক রয়েছে। বিশেষ করে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই সেই সম্পর্ক আরও বেশি তিক্ত হয়ে ওঠে।



 

Show all comments
  • N Islam ১ জুন, ২০২১, ৪:০৪ পিএম says : 0
    বাংলাদেশে নোবেল আর ভারতে কঙ্গনা । এরা দুজন ছাড়া আর কেউ ভাল নয় । এরা দুজন ধোয়া তুলসী পাতা ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ