Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতে শাহরুখ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৪:১২ পিএম | আপডেট : ৪:৩২ পিএম, ২৮ মে, ২০২১

প্রায় আড়াই বছরের বিরতির পর ফের বলিউডে কামব্যাক করছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি 'পাঠান' ছবিতে একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় টালমাটাল গোটা ভারত। স্বভাবতই বন্ধ রয়েছে দেশটির প্রেক্ষাগৃহ থেকে সমস্ত শ্যুটিং। এর মাঝেই শোনা গেল 'পাঠান'-এর বাকি থাকা কাজ শেষ করেই নাকি জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির নির্দেশনায় একটি রোম্যান্টিক অ্যাকশন ছবিতে কাজ করবেন শাহরুখ।

সূত্রের খবর, গত মাসে মুম্বাইয়ে লকডাউন ঘোষণার আগে শাহরুখের কাছে হাজির হয়েছিলেন অ্যাটলি। সোজা চেন্নাই থেকে উড়ে এসেছিলেন তিনি। সঙ্গে ছিল সেই নতুন ছবির চিত্রনাট্যের শেষ খসড়া। যা শুনে নাকি বেশ মনে ধরেছে শাহরুখের। ইতিমধ্যেই নাকি সেই ছবির জন্য গ্রিন সিগন্যাল দিয়েছেন এই তারকা অভিনেতা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষদিকেই শুরু হয়ে যাবে অ্যাটলির এই নতুন ছবির শ্যুটিং।

উল্লেখ্য, ২০১৯ সালের অক্টোবর মাসেই শোনা গেছিল এই ছবির কথা। তবে এরপর এ প্রসঙ্গে আর তেমন কোনও খবর না পাওয়া যেতে সবাই ধরে নিয়েছিল গোটা বিষয়টা জল্পনা ছাড়া আর কিছুই নয়। তবে এমনটা যে মোটেই নয়, এই ঘটনাই দিচ্ছেসেই ইঙ্গিত। তবে গোটা বিষয়ে এখনও মুখ খোলেননি শাহরুখ কিংবা অ্যাটলি কেউই ।

প্রসঙ্গত, বর্তমানে 'পাঠান' ছবি নিয়ে ব্যস্ত আছেন শাহরুখ, এই ছবিতে তাকে যোগ্য সঙ্গ দেবেন দীপিকা পাড়ুকোন এবং জন অ্যাব্রাহাম। 'পাঠান'-এ অতিথি শিল্পী হিসেবে হাজির থাকবেন সালমান খানও! ছবির ক্লাইম্যাক্সে শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দুর্ধর্ষ এবং জমাটি কিছু অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে 'টাইগার'-কে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের প্রথম দিকে মুক্তি পাবে ছবিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ