Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনাকালে বিলাসবহুল ল্যাম্বরগিনি কিনলেন রণবীর সিং!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১১:০৩ এএম

বলিউড তারকাদের দামি দামি গাড়ির ব্যবহার নতুন কিছু নয়। গাড়িপ্রেমী বলিউড তারকার মধ্যে অন্যতম অভিনেতা রণবীর সিং। তার স্বপ্ন ছিল ল্যাম্বরগিনির বিলাসবহুল উরুস পিয়ার্ল ক্যাপসুল গাড়িটি কেনার। অবশেষে সেই স্বপ্ন সত্যি হয়েছে।

ল্যাম্বরগিনির এই ‘সুপার এসইউভি’ মডেলটি বের হওয়ার সঙ্গে সঙ্গেই কিনলেন রণবীর। ‘ক্যান্ডি অরেঞ্জ’ রঙের গাড়ি এখন পার্ক করা থাকবে তার বাড়ির গ্যারেজে। সাড়ে ৩ কোটি টাকায় নতুন এই গাড়িটি কিনেছেন রণবীর।

রণবীরের গ্যারেজে আরও বেশ কয়েকটি দামি দামি গাড়ি রয়েছে। সেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ জিএলএস, এস্টোন মার্টিন রেপিড এস, ল্যান্ডরোভার ভোগ, জাগুয়ার এক্সজেএল, অডি কিউ ফাইভ। এবার তালিকায় নতুন যুক্ত হয়েছে ল্যাম্বরগিনির সুপার এসইউভি।

উল্লেখ্য, সম্প্রতি রনবীর ও দীপিকা ব্যাঙ্গালুরু থেকে মুম্বাইয়ে ফিরেছেন। নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতেই এই দম্পতি সেখানে গিয়েছিলেন। কিন্তু দীপিকাসহ তার বাবা করোনা আক্রান্ত হন। বাড়িতেই তারা আইসোলেশনে ছিলেন। করোনামুক্ত হয়ে স্বামী রণবীরের সঙ্গে মুম্বাই ফিরেছেন দীপিকা ও রণবীর। আর ফিরেই নিজের শখের গাড়ি ঘরে তুললেন অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ