Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় মাকে হারালেন অরিজিৎ সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১০:০২ এএম

শোকস্তব্ধ জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের পরিবার। করোনায় আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। করোনা পজিটিভ থাকাকালীন ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। বুধবার রাত এগারোটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অদিতি সিং। তার বয়স হয়েছিল ৫২ বছর।

সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়েছিলেন অদিতি সিং। প্রথমে বহরমপুর মাতৃসদন এবং পরে অবস্থার অবনতি ঘটায় তাকে কলকাতার ওই বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। একমো সাপোর্ট চলছিল তার। ছিল হাইপার টেনশনের সমস্যাও। মাঝে রক্তেরও প্রয়োজন হয়েছিল। অরিজিৎ সিংয়ের মায়ের জন্য এ নেগেটিভ রক্ত চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পোস্ট করেছিলেন পরিচালক সৃজিত মুখার্জীও। গত ১৭ মে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে কিছুদিন আগেই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। প্রায় ২১ দিন শহরের ওই হাসপাতালে যুদ্ধ করার পর অবশেষে শেষ হল লড়াই।

২০০৫ সালে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন অরিজিৎ সিং। গানের রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছিলেন তিনি, কিন্তু সেখান থেকে খুব বেশি খ্যাতি অর্জন করতে পারেননি তিনি। 'আশিকী ২' ছবির 'তুম হি হো' গানের মধ্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করে অরিজিৎ। রোমান্টিক গানের জন্য পরিচিত অরিজিৎ। হিটের তালিকায় রয়েছে তার গাওয়া একাধিক গান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ