Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাওকতের দাপটে ভেসে গিয়েছে অমিতাভের অফিস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১০:৪৯ এএম

করোনা পরিস্থিতির মধ্যে আরব সাগরের ভয়াবহ ঘূর্ণিঝড় তাওকতের ধাক্কায় বেসামাল ভারতের তিন রাজ‍্য। সোমবার রীতিমতো তাণ্ডব চলেছে কেরেলা, গুজরাট, মহারাষ্ট্রে। বেশ কয়েকজন বলিউড তারকা ঘূর্ণিঝড়ে তাদের ভয়াবহ অভিজ্ঞতার কথা ব্যক্ত করেছেন সোশ্যাল মিডিয়ায়। সোমবার তাওকতের দাপটে ভেসে গিয়েছে অমিতাভ বচ্চনের অফিস ‘জনক’।

বিগ বি-র অফিসে চলছিল মেরামতির কাজ। প্রবল ঝড়-বৃষ্টিতে অফিসের ভিতরে পানি ঢুকে যায়। অফিসের ভিতরে পানি ঢুকে পড়ায় কর্মচারীদের জামাকাপড়ও সব ভিজে গেছে। অভিনেতা নিজে তার ওয়ার্ডরোব থেকে পোশাক এনে, যেসব কর্মচারী তার অফিসে কাজ করছিল তাদের দেন।

সোশ্যাল মিডিয়ায় বর্ষীয়ান অভিনেতা লিখেছেন, ঝড়ের মাঝে এক বার ভূতুড়ে নিস্তব্ধতা তৈরি হয়েছিল। সারা দিন প্রচণ্ড ঝড়, বৃষ্টি, গাছ পড়ে যাওয়া, চার দিকে জল, জনক-এ জল ভর্তি হয়ে যাওয়া— ভয়াবহ! আমার কয়েক জন কর্মী জলে ভিজে গিয়েছিলেন। কারণ তারা যেখানে আশ্রিত ছিলেন, সেই ছাদ উড়ে গিয়েছিল। বৃষ্টিতে ভিজে ভিজে তারা যে ভাবে কাজ করেছেন, তা অনবদ্য। আমার আলমারি থেকে তাদের পোশাক দিয়েছি বদলানোর জন্য।

তিনি উল্লেখ করেন যে তিনি নিজের ‘পিঙ্ক প্যান্থার্স’ দলের টি-শার্ট (অভিষেক বচ্চনের কাবাডি টিম) তাদের দিয়েছেন।

চলতি বছরের প্রথম ঘূর্ণিঝড় তাওকত। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ীই সোমবার রাত সাড়ে আটটা নাগাদ গুজরাট উপকূলে আছড়ে পড়ে অতি শক্তিশালী ঘূর্ণিঝড় তাওকত। গুজরাটের পাশাপাশি কেরেলা ও মহারাষ্ট্রেও তাণ্ডব লীলা চালিয়েছে এই অতি শক্তিশালী ঘূর্ণিঝড়। সোমবার রাতের ভয়াবহতার পর মঙ্গলবার সকাল থেকে কমে যায় ঘূর্ণিঝড়ের দাপট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ