Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে জমিজমা নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় হতাহত ৪

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১১:১৯ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার চরহাইলাকাঠি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হালিম খলিফা (৫০) নামে একজন খুন হয়েছেন। আজ সোমবার (১৭ মে) সন্ধ্যায় উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামের খলিফা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত হালিম খলিফা ঐ গ্রামের মৃত আঃ মজিদ খলিফার এক মাত্র পুত্র ও কৃষক। নিহত হালিম ওয়াপদা বিভাগে চাকুরী করতেন। ঘটনায় নিহত হালিম খলিফার শালা মোঃ লিটন খলিফা (৩৩) ও সহোদর সাইফুল তালুকদার (২৮)সহ ৪ জন আহত হয়েছে। আশংকাজনক লিটন খলিফাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, এবং সাইফুল তালুকদারকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ঐ গ্রামের দফাদার মোঃ শাহজাহান খা বলেন- নিহত হালিম খলিফার সাথে চাচাত ভাই প্রতিপক্ষ মন্টু খলিফা, সেন্টু খলিফা, নুরু খলিফার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। আজ সন্ধ্যায় ঝগড়ার একপর্যায়ে হালিমকে ধারল অস্ত্র দিয়ে কোপ মারে তাতে হালি নিহত হয়।

রাজাপুর হাসপাতালের ডিউটি ডক্টর বলেন-- রাত পৌনে ৯ টায় জখমীয় মৃত অবস্থায় হালিমকে হাসপাতালে নিয়ে আসে।তাকে মৃত পাওয়া যায়। লাশ রাজাপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা রেকর্ড হয়নি ও গ্রেফতার হয়নি। পুলিশ বলেছে ঘাতকদের ধরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ