Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে’, বাংলাদেশে দেখা যাবে জিফাইভে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:২০ পিএম

অপেক্ষার অবসান, অবশেষে আগামীকাল (১৩ মে) মুক্তি পাচ্ছে সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে ‘রাধে’। ওটিটি প্লাটফর্ম জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি পেতে চলেছে ছবিটি। এবারের উৎসব মৌসুমে মুক্তি পাওয়া প্রথম বড় মাপের বলিউড বিনোদন হবে রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই। এতে দীর্ঘ সময় পর ফের ফুল ফর্মে দেখা মিলবে বলিউডের ‘ভাইজান’এর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবির মুক্তির কথা জানিয়েছেন সালমান খান। সালমান জানান, ‘‘আমি জানি অনেকেই হতাশ হয়েছেন রাধে বড় পর্দায় দেখতে না পাওয়ার জন্য। কেউ কেউ অডিটোরিয়াম বুক করে আমার ছবির স্ক্রিনিং করার পরিকল্পনা করেছেন। কিন্তু, সবাইকে আমার অনুরোধ প্লিজ বাড়িতে বসে ছবি দেখুন। আমি চাই না এরপর লোক বলুক, সালমানের ছবি দেখতে গিয়ে করোনা হয়েছে।’ মানুষের যদি ছবি পছন্দ হয়, তাহলে মহামারী কেটে যাওয়ার পর অবশ্যই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার ব্যবস্থা করব।’’

প্রেক্ষাগৃহের মালিকদের কাছেও ক্ষমা চান সালমান। জানান, 'জানি অনেকেই আমার এই সিনেমা হলে চালিয়ে লাভ করার কথা ভেবেছিলেন। তাদের কাছেও আমি ক্ষমাপ্রার্থী। বিশ্বাস করুন, যতটা অপেক্ষা করা সম্ভব আমরা করেছি। ভেবেছি মহামারী কেটে যাবে, সমস্ত প্রেক্ষাগৃহ খুলে যাবে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে জানি না তা কবে সম্ভব হবে!'

উল্লেখ্য ‘রাধে’র মুক্তি নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে টানাপড়েন। ওটিটিতে নয়, প্রেক্ষাগৃহেই ছবিটি মুক্তির আবেদন জানিয়ে সালমানকে চিঠি লিখেছিলেন চিত্র প্রদর্শকেরা। সালমানের ছবির হাত ধরে লকডাউনের লোকসানের পর ফের বক্স অফিসের হাল ফিরবে বলে মনে করছিলেন তারা। এমনকি সালমান খানও প্রেক্ষাগৃহে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছিলেন।

ছবিটি বাংলাদেশের দর্শকদের দেখার ব্যবস্থা করে দিচ্ছে দক্ষিণ এশিয়ার অন্যতম বড় ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ। একমাত্র বাংলাদেশে মুভিটির ডিজিটাল রিলিজ হবে। বিশ্বের অন্যান্য দেশে সিনেমা হলে মুক্তির পর জিফাইভে দেখা যাবে মুভিটি। ‘রাধে’ দেখার জন্য বাংলাদেশের দর্শকদের কিনতে হবে ৭২০ টাকার বার্ষিক কম্বো প্যাকেজ। এর সঙ্গে রয়েছে কোন বিজ্ঞাপন ছাড়া বাংলা অরিজিনাল যেমন ‘মাইনকার চিপায়’, ‘কনট্রাক্ট’, ‘যদি কিন্তু তবুও’সহ ১ লাখ ৩০ হাজারের বেশি ঘণ্টার জিফাইভ অরিজিনাল, মুভি, টিভি শো, টিভি চ্যানেল এবং ভিডিও কনটেন্ট।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘ওয়ান্টেড’। ছবিতে রাজবীর শেখাওয়াত ওরফে রাধের চরিত্রে অভিনয় করেছিলেন সালমান। সেই চরিত্রকেই যেন ফিরিয়ে আনা হয়েছে নতুন এই ছবিতে। যদিও এটি সিক্যুয়েল কিনা সেই বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চিত খবর নেই। সালমান ছাড়াও এই ছবিতে দেখা যাবে দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকলিন ফার্নান্ডেজকে। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড।



 

Show all comments
  • Arafat ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪৫ পিএম says : 0
    I've been waiting a long time. Please don't say when to show.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ