Inqilab Logo

বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্লাজমা দানের অঙ্গীকার করলেন রুক্মিণী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১০:৫৬ এএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা ভারত। দ্বিতীয় দফার এই করোনার ঢেউয়ে মৃত্যুর হারও অনেক বেশি। হাসপাতালে বেড, অক্সিজেনের অভাবে ধুঁকছে মানুষ। এমন অবস্থায় তারকারা অনুরোধ করছেন একে অপরের পাশে দাঁড়াতে। এই কঠিন সময়ে মানুষই মানুষের পাশে দাঁড়াতে পারবে। সালমান খান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়দের মত অনেকেই অহরহ সেশ্যাল মিডিয়ায় করোনা চিকিৎসা সংক্রান্ত গুরিত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। এক ধাপ এগিয়ে এলেন রুক্মিণী মৈত্র। তিনি তার প্লাজমা দানের অঙ্গীকার করলেন।

বিদ‍্যুৎ জাম্বালের বিপরীতে ‘সনক’ ছবিতে অভিনয় করছেন রুক্মিনী। বেশ কিছদীন আগেই শুটিংয়ের জন‍্য মুম্বাই পাড়ি দিয়েছিলেন তিনি । সেখানে গিয়ে যে সমস্যায় পড়তে হয়েছিল তাকে এবার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। দেবের প্রেমিকা জানান, মায়ানগরীতে গিয়ে করোনার কবলে পড়েছিলেন তিনি। এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাকে। কিন্তু সে সময় প্রেস বিবৃতি দিয়ে কিছু জানাতে পারেননি রুক্মিনী। তাই এখন সুস্থ হয়েই সোশ্যাল মিডিয়ার মাধ‍্যমে সবটা জানিয়েছেন তিনি।

রুক্মিনী লেখেন, ‘২১ দিন আগে আমি করোনা আক্রান্ত হয়েছিলাম ও লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলাম। তবে আমার মার সেই সময় রিপোর্ট নেগেটিভ আসে ও তিনি সুস্থ ছিলেন। অসুস্থতার কারণে আমি আমি প্রেস বিবৃতি দেওয়ার মতো অবস্থায় ছিলাম না। ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পর আমার রিপোর্ট নেগেটিভ আসে এবং এখন আমি সম্পূর্ণ সুস্থ। সবার শুভকামনা ও ভালবাসার জন্য ধন্যবাদ।’

প্রসঙ্গত, বলিউডে অভিনেতা বিদ‍্যুৎ জাম্বালের নায়িকা হয়ে অভিষেক করতে চলেছেন রুক্মিনী। ছবির নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন কনিষ্ক শর্মা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যাঁন্ডেলে ছবির প্রথম পোস্টার শেয়ার করে এই সুখবর দিয়েছিলেন রুক্মিনী। লিখেছিলেন, ‘এটা আমার আগামী ছবি। আপনাদের সবার শুভ কামনা ও আশীর্বাদ চাই। যখন ভালবাসা বিপদে পড়ে তখন রাগ কেউ আটকাতে পারে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ