Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিএনসিসি করোনা হাসপাতালে তিন দিনে ১৩ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৩:৪১ পিএম

রাজধানীর মহাখালীতে ‘ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯’ হাসপাতালে বাড়ছে করোনা রোগী। একই সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যা। উদ্বোধনের পর তিনদিনে এই হাসপাতালে ১৩ জন করোনা রোগী মারা গেছেন।

আজ বুধবার দুপুরে হাসপাতালে এক জরুরি সংবাদ সম্মেলনে হাসপাতালটির পরিচালক এ কে এম নাসির উদ্দিন বলেন, ঢাকাসহ সারাদেশের করোনা রোগী এই হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসছেন। এর মধ্যে মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় চারজন রোগী মারা গেছেন। আগের দুইদিন মারা গেছেন ৯ জন। এ ছাড়া এই হাসপাতালে এখন পর্যন্ত ৩০০ জন করোনা রোগী চিকিৎসা নিয়েছেন।

এদিকে সংবাদ সম্মেলনের আগে বেলা ১১টায় হাসপাতাল থেকে একজনের মরদেহ বের হতে দেখা যায়। সংবাদ সম্মেলনের পরপরই বেলা সাড়ে ১২টায় আরেকজনের মরদেহ বের হয়। এ ছাড়া দুপুর ১টা ৩০ মিনিটে আরেকজন নারীর মরদেহ অ্যাম্বুলেন্সে তুলতে দেখা যায়।

গত ১৮ এপ্রিল করোনা চিকিৎসায় এক হাজার শয্যার এই হাসপাতালটি উদ্বোধন করা হয়। বর্তমানে বুধবার (২১ এপ্রিল) পর্যন্ত হাসপাতালটিতে ১২৪ জন করোনা রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ৭৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ