Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথমবার দ্বৈত চরিত্রে শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ২:৪৩ পিএম

এই প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। ছবির নাম ‘চালবাজ ইন লন্ডন’। হিন্দি সিনেমার ইতিহাসে ‘চালবাজ’এ শ্রীদেবী দ্বৈত ভূমিকায় অভিনয় করেছিলেন। এবার শ্রদ্ধা কাপুরের পালা। ‘চালবাজ ইন লন্ডন’ পরিচালনাও করছেন ‘চালবাজ’-এর পরিচালক পঙ্কজ পরাশর। তবে নতুন ছবিটি আগের ছবির রিমেক কি না তা অবশ্য বলেননি পরিচালক। তবে এই ছবির পুরো শুটিং হবে লন্ডনে। ছবিটি প্রযোজনা করছেন ভূষণ কুমার এবং আহমেদ খান।

‘চালবাজ ইন লন্ডন’-এ মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে খুবই খুশি শ্রদ্ধা। তিনি বলেন, “আমি ভাগ্যবান যে পরিচালক-প্রযোজকরা আমায় এই ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছেন। এই প্রথম আমি দ্বৈত ভূমিকায় অভিনয় করছি। আমার কাছে এটা খুব চ্যালেঞ্জিং। এই চরিত্র অভিনয় করা খুব বড় দায়িত্বের কাজ। ভূষণ স্যর এবং আহমেদ স্যর যে আমার ওপর ভরসা রেখেছেন তাতেই আমি খুশি। এছাড়া পঙ্কজ স্যরের সঙ্গে কাজ করার যে সুযোগ পেয়েছি সেটা আমার কাছে খুব বড় পাওয়া। আমি অনেক কিছু শিখতে পারব ওঁর থেকে।”

পরিচালক পঙ্কজ পরাশরের বলেন, 'শ্রদ্ধা পর্দায় ম্যাজিক করতে জানে। আমি বিশ্বাস করি শ্রদ্ধা ওঁর অভিনয় দিয়ে দর্শককে মাতিয়ে দেবে। আমার কাছে এই ছবির থেকে ভালো আর কিছু হতে পারে না। আমি ভূষণ কুমার ও আহমেদ খানকে ধন্যবাদ দিতে চাই আমার দৃষ্টিভঙ্গিকে সমাদর করার জন্য। এই প্রোজেক্টের কাজ শুরু করতে চাই দ্রুত।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ