Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবারো প্রযোজকের ভূমিকায় জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১১:৪৭ এএম

প্রযোজক হিসাবে জন আব্রাহাম আবারো জুটি বাঁধছেন ভূষণ কুমারের সঙ্গে। আগে প্রযোজক হিসাবে তারা এক সঙ্গে কাজ করেছেন ‘বাটলা হাউস’-এ। গত বছর লকডাউনের সময় থেকেই ছবি প্রযোজনার কথা তারা ভাবছিলেন। কিন্তু কোভিড পরিস্থিতির জন্য কিছুতেই দানা বাঁধছিল না। অবশেষে তারা ছবি করছেন। তবে মুখ্য চরিত্রে জন নিজে নন, অপেক্ষাকৃত নতুন মুখকে লঞ্চ করবেন তারা।

জন-ভূষণ অভিনেতা এবং প্রযোজক হিসাবে অনেক কাজ করেছেন। এই মুহূর্তে তাদের ‘মুম্বাই সাগা’ সিনেমা হলে চলছে। এছাড়া ‘সত্যমেব জয়তে’, ‘এক ভিলেন রির্টানস’ও তারা করেছেন। এবার তারা অপেক্ষাকৃত নতুন মুখদের লঞ্চ করবেন।

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন তাদের পছন্দ হর্ষবর্ধন রানেকে। তাকে শেষ দেখা গিয়েছিল বিজয় নাম্বিয়ার ‘তায়েশ’-এ। এরপর তাপসী পান্নুর সঙ্গে ‘হাসিনা দিলরুবা’-তেও তাকে দেখা যাবে। ছবিটি আদ্যন্ত একটি থ্রিলার। গোটা ছবিটাই শুট হবে লন্ডনে। তবে পরিচালনায় কে আছেন তা এখনও জানাননি প্রযোজকরা। তবে জোরকদমে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ