Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রাম সেতু’র সেটে করোনার থাবা, আক্রান্ত আরও ৪৫জন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১০:৩৫ এএম

আপাতত করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা অক্ষয় কুমার। রাম সেতু'র শ্যুটিং সারছিলেন অক্ষয়। তাই সতর্কতা স্বরূপ শ্যুটিং সেটের বাকিরাও করোনা পরীক্ষা করান। সেটের আরও ৪৫ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। আপাতত এরা সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে সকলেই উপসর্গহীন।

নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর রবিবার টুইট করে জানিয়েছিলন অভিনেতা। গত কয়েকদিনে তার সংস্পর্শে আসা প্রত্যেককে করোনা টেস্ট করার অনুরোধ জানিয়েছিলেন তিনি।

সূত্র বলছে, এমতাবস্থায় শুট স্থগিত করেছে টিম রামসেতু। যার ফলে একটা বড় অংশ টাকার ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। অন্যদিকে শনিবারও শুট করেছেন অক্ষয়। রবিবার তার রিপোর্ট পজেটিভ আসে। অক্ষয়ের সঙ্গে শুট করেছেন অভিনেত্রী জ্যাকলিন, নুসরত বারুচাও। তাদেরও কোভিড পরীক্ষা হবে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, গত রবিবার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অক্ষয় কুমার। আর সোমবার সকালে এক খবরে নিজের ভক্তদের বিশেষ বার্তা দিয়েছেন অক্ষয়। সোমবার সকালে অক্ষয় জানিয়েছেন, 'আপনাদের উষ্ণ অভ্যর্থনা ও প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাদের আশীর্বাদ আমার কাজে আসছে মনে হয়। তবে চিকিৎসকদের পরামর্শে আমি আপাতত হাসপাতালে ভর্তি হচ্ছি। আশা করছি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরব।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ