Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে মাস্ক না পড়ে উসকানিমূলক কথা, এক ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৬:১৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে, মুখে মাস্ক না পড়ে উসকানিমূলক কথা বলায় ১৯ বছরের এক যুবককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলার উত্তমপুর বাজারে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক মো. মোক্তার হোসেন এ দন্ড প্রদান করেন।

দন্ড প্রাপ্ত হলেন উপজেলার পুটিয়াখালী এলাকার মো. ইসমাইল হোসেনের ছেলে মো.শওকত হোসেন।

স্থানীয়রা জানান, স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে উপজেলা প্রশাসনের অভিযানের সময় শওকত হোসেন মুখে মাস্ক না পড়েই বাজারে ঘোরাফেরা করছিলো। ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মোক্তার হোসেন যখন তাকে মাস্ক পড়তে বলে এবং তাকে বলে যে মাস্ক না পড়লে তো করোনা ভাইরাস সংত্রুমণ হবে, তখন শওকত উত্তরে বলে আমরা করোনা ছড়াইলে সরকার নিয়ন্ত্রণ করবে এবং উসকানিমূলক কথা বলে। আজ (৫ এপ্রিল) বিকাল ৫ টা মুঠো ফোনে জানতে চাইলে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচার বিজ্ঞ মো. মোক্তার হোসেন এ কথা বলেন। তিনি আরও সরকারি নির্দেশ অমান্য কারিদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ