Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শুটিং ফ্লোরে দেখা মিলবে সাইফ-পুত্র ইব্রাহিমের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০৩ পিএম

এবার আলিয়া ভাটের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর সিং। ছবিটির পরিচালনার দায়িত্বে থাকছেন করণ জোহর। এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত উন্মাদনা বাড়ছে দর্শকদের মধ্যে। তবে এখানেই চমক শেষ নয়, এবার শুটিং ফ্লোরে দেখা যাবে সাইফ-পুত্র ইব্রাহিমকে। তবে অভিনয় নয়, ছবি পরিচালনার হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন ইব্রাহিম।

জানা গিয়েছে, সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম খান ছবিটিতে সহ-পরিচালকের ভূমিকায় রয়েছেন। তবে এখনো অভিনয় জগতে নিজেকে রাখেননি তিনি। পরিচালক নাকি অভিনেতা সেই বিষয়ে মুখ খুলতে চাননি ইব্রাহিম।

করণ ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ''এখনই ইব্রাহিম আলি খানকে লঞ্চ করার কোনও পরিকল্পনা নেই। তাছাড়া সাইফ পুত্র আপাতত পড়াশোনাও করছেন। ইব্রাহিম পরে অভিনয় দুনিয়াতেই পা রাখবেন, আপাতত সিনেমার বিষয়ে ও শিখতে চায়। আর সেকারণেই করণ তার নিজের ছবিতে সহ পরিচালক হিসাবে ইব্রাহিমকে কাজ করার সুযোগ দিয়েছেন।''

শোনা যাচ্ছে, সবকিছু ঠিক থাকলে আগামী জুন-জুলাই থেকেই শুরু হবে করণ জোহরের এই ছবির শ্যুটিং। এটি একটি রোম্যান্টিক কমেডি। যার শ্যুটিং ভারতের বিভিন্ন প্রান্তে চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ