Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বলিউডের আমির খান করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ২:৫০ পিএম

এবার প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমিত হলেন ভারতের বলিউড অভিনেতা আমির খান। মিস্টার পারফেকশনিস্ট-এর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ বেড়েছে সোশ্যাল মিডিয়ায়। বলিউডের এই অভিনেতার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে তার মুখপাত্র জানান, আমির খানের কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে তিনি বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়া তিনি তার সকল স্টাফদের কোভিড-১৯ টেস্ট করানোর অনুরোধ করেছেন।

উল্লেখ্য, বিশ্বের অন্যান্য দেশের মতো করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে ভারতেও। ফের ঊর্ধ্বমুখী করোনা আক্রান্তের সংখ্যা। গত কয়েক সপ্তাহে বেশ কয়েকজন বলিউড তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছে। কার্তিক আরিয়ান, সতীশ কৌশিক, রণবীর কপূর, সঞ্জয় লীলা বনশালী, মনোজ বাজপেয়ী, সিদ্ধান্ত চতুর্বেদীর মতো অনেকের শরীরেই থাবা বসিয়েছে মারণ ভাইরাস। প্রত্যেকেই চিকিৎসকের পরামর্শমতো নিভৃতাবাসে রয়েছেন। কেউ সুস্থ হয়ে উঠেছেন এই কদিনে, আবার কারও শরীরে এখনও বাসা বেঁধে রয়েছে করোনা। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ