Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডে সালমান খান পরিবারের আরও এক সদস্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১:১৫ পিএম

সালমান খানের পরিবারের আরও এক সদস্য পা রাখতে চলেছেন বলিউডে। অভিনেতার ভাগ্নি আলিজে অগ্নিহোত্রি এ বার আসবেন ক্যামেরার সামনে। শোনা যাচ্ছে, সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ বরজাতিয়ার ছবিতে দেখা যাবে তাকে। আলিজের নায়ক হিসেবে অভিনয় করতে পারেন সানি দেওলের পুত্র রাজবীর। আনুষ্ঠানিক ভাবে যদিও এখনও কিছু ঘোষণা হয়নি।

সূত্রের খবর অনুযায়ী, ‘রোম্যান্টিক কমেডি’ ঘরানার ছবি করবেন অবনীশ। অয়ন মুখোপাধ্যায়ের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ধাঁচের গল্প হতে পারে এই ছবির।

সালমানের বোন আলভিরা খান এবং অতুল অগ্নিহোত্রির কন্যা আলিজে। সালমানের বাড়ির বিভিন্ন অনুষ্ঠানে মাঝেমধ্যেই দেখা যায় তাকে। ২০১৯ সালে শোনা গিয়েছিল, সালমানের ‘দাবাং ৩’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করবেন আলিজে।

অতুল তখন জানিয়েছিলেন, “এই খবরটি মিথ্যা। কারণ আলিজেকে এ ক্ষেত্রে কাস্ট করা ঠিক নয় এবং ওকে কাস্ট করার কথা ভাবাও হয়নি। আমি খবর কাগজেও এই খবরটি পড়েছি কিন্তু এটি সত্যি নয়। ইন্ডাস্ট্রি জায়গাটা খুব অদ্ভুত। এখানে কিছু বললেও দোষ, না বললেও দোষ। আমি আলিজেকে বলেছি এগুলো নিয়ে বেশি ভাবতে না। মানুষ যে ওকে নিয়ে কথা বলছেন, সেটা আশীর্বাদস্বরূপ।”

আলিজের বাবা অতুলও একজন বিখ্যাত অভিনেতা এবং পরিচালক। সালমানের সঙ্গে একাধিক কাজও করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ