Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর বনানীর কড়াইল ঝিল কলহের জেরে স্ত্রী-সন্তানকে খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর বনানীর কড়াইল ঝিল থেকে হাসি আক্তার (২২) ও তার শিশু সন্তান নিরবের (৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে কড়াইল বউবাজার ডাক্তার বাড়ির পিছনের ঝিল থেকে ইট ও পাথর বেঁধে ডুবিয়ে রাখা অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়। হাসি আক্তার শেরপুর জেলার হাতেম মিয়ার মেয়ে। এ হত্যাকাÐে জড়িত থাকার সন্দেহ হাসির স্বামী রুবেলের দিকে। ঘটনার পর থেকে তিনি পলাতক। তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।
পুলিশ বলছে, পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যার পর ঝিলের পানিতে লাশ ডুবিয়ে রেখে পালিয়েছে পেশায় রাজমিস্ত্রী রুবেল হোসেন।

বনানী থানার ওসি নুরে আজম মিয়া বলেন, হাসি তার এক সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে কুমিল্লা বড়ুয়া এলাকায় থাকতেন। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে সন্তানকে নিয়ে হাসি সোমবার বনানী কড়াইল বস্তিতে বাবা হাতেম মিয়ার বাড়িতে আসেন। ওইদিন রাতেই রুবেল হাসির বাবার বাড়িতে আসে। এসময় রুবেলকে ঘরে ঢুকতে দেয়নি কেউ। পুরনো বিষয় নিয়ে আবারো তাদের মধ্যে ঝগড়া বাধে। পরে রুবেল স্ত্রী হাসি ও নিরবকে বাড়ির পাশে নিয়ে আলাদাভাবে কথা বলতে চায়। তখনই সে শ্বাসরোধে হাসি ও শিশু সন্তান নিরবকে শ্বাসরোধে হত্যা করে ঝিলে ডুবিয়ে রেখে পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে।

তিনি আরো বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছে। রুবেলকে গ্রেফতার করতে পারলে হত্যার রহস্য বেড়িয়ে আসবেও বলেও জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ