Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশেষভাবে সক্ষম শিশুদের হাত ধরে নাচলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ২:৩৯ পিএম

সালমান খানের মানবিকতার জয়গান করেন বলিউডের সকলেই। 'বিয়িং হিউম্যান'-এর মালিক তিনি। শুধু তারাই নন, বছর জুড়ে মুম্বাইয়ের দুস্থ মানুষের পাশে যেভাবে তিনি দাঁড়ান, তাতে সাধারণ মানুষের কাছেও সালমান খান বড্ড প্রিয়। আরও একবার পুরনো খোশ মেজাজে ধরা দিলেন ভাইজান। ২১ মার্চ ওয়ার্ল্ড ডাউন সিন্ড্রোম ডে-তে বিশেষভাবে সক্ষম একদল ছেলেমেয়ের সঙ্গে তুমুল নাচে মেতে উঠলেন তিনি।

তারই এক ঝলক ভিডিওর মাধ্যমে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সালমান। সঙ্গে ছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। শিশুদের সঙ্গে যেভাবে তিনি মিশে গিয়েছিলেন, সেটা বারবার দেখেও যেন মন ভরছে না নেটিজেনদের। নেটপাড়া জুড়ে ঘুরেছে সেই ভাইরাল ভিডিও। তবে করোনা পরিস্থিতির মধ্যে তারা প্রত্যেকেই মাস্ক ব্যবহার করেননি কেন, সেই নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ। বিতর্ক বাদ দিয়ে, সুপারস্টারের এভাবে শিশুদের সঙ্গে তাল মিলিয়ে নাচটুকুই উপভোগ করছেন সকলে।

উল্লেখ্য পরপর সিনেমা নিয়েও ইদানিং বেশ ব্যস্ত ভাইজান। ১৩ মে বড়পর্দায় মুক্তি পাবে 'রাধে টু'। সিনেমায় বহুদিন পর তার সঙ্গে দেখা যাবে জ্যাকি স্রফকে। অন্যদিকে 'অন্তিম'-এর জন্যেও জোর প্রস্তুতি চালাচ্ছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ