Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শো-এর মাঝেই প্রতিযোগীকে ডেটে যাওয়ার প্রস্তাব জাহ্নবীর, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৩:৩৭ পিএম

বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন ভক্তদের। তবে অভিনয় দিয়ে কোনোবারই তেমন মন জয় করতে পারেননি তিনি সিনেপ্রেমীদের। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা ফের লাইমলাইটে এনে দিয়েছে জাহ্নবীকে।

অতি সম্প্রতি মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন ছবি ‘রুহি’। সেই ছবির প্রচারেই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’এ অতিথি হিসাবে গিয়েছিলেন জাহ্নবী ও বরুন শর্মা। রিয়েলিটি শো তে পীযুশ নামে এক প্রতিযোগীর অসাধারন নাচ দেখে মুগ্ধ হয়ে যান জাহ্নবী। তার প্রশংসা করে তিনি বলেন, “পীযুশ জি আপনি তো হিরোদের মতো নাচেন। আমার সঙ্গে ডেটে যাবেন?” উত্তরে লাজুক মুখ করে পীযুশ বলেন, জাহ্নবীকে কিকরে মানা করবেন তিনি।

একথা শুনে জাহ্নবী রাগের ছলে বলেন, জোর করে যাচ্ছেন নাকি পীযুশ? এরপরেই সেটে তোড়জোড় শুরু হয় জাহ্নবী ও পীযুশের ডেটের। পরে অবশ্য হাতে গোলাপ ফুল নিয়ে জাহ্নবীকে পীযুশ বলেন, ‘আই লাইক ইউ’।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর, রাজকুমার রাও ও বরুন শর্মা অভিনীত ‘রুহি’ এটি একটি কমেডি হরর ছবি। তবে বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি এই ছবি। অভিনয় দিয়ে দর্শক মনে তেমন সাড়া ফেলতে পারেননি জাহ্নবী। এরপর তামিল ছবি ‘কোলাম্বু কোকিলা’র হিন্দি রিমেক ছবি ‘গুড লাক জেরি’তে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে একজন সাধারন মেয়ের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। পাটিয়ালার বিভিন্ন জায়গায় কিছুদিন ধরে চলছে ছবির শুটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ