Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্চেই আসছে অভিষেক বচ্চনের ‘দ্য বিগ বুল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ২:৩৩ পিএম

৮ এপ্রিল মুক্তি পেতে চলছে বহু প্রতীক্ষিত ‘দ্য বিগ বুল’। ওটিটিতে সিনেমাটি প্রাথমিক ভাবে দেখা যাব। আগামী ১৯ মার্চ ডিজনি+হটস্টারভিআইপি-তে সিনেমার ট্রেলার মুক্তি পাবে বলে জানানো হয়েছে। বিগ বি অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন রয়েছেন সিনেমার নামভূমিকায়। তার বিপরীতে অভিনয় করছেন ইলিয়ানা ডিক্রজ। নেপথ্যে কণ্ঠ দিয়েছেন অভিনেতা অজয় দেবগণ। সব মিলিয়ে ‘দ্য বিগ বুল’ সাফল্যের চূড়ায় পৌঁছবে বলে ধারণা করা যাচ্ছে।

অজয় দেবগণ প্রযোজিত এবং কুকি গুলাটি পরিচালিত ‘দ্য বিগ বুল’ সিনমাটি ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি করা হয়েছে। যেখানে হেমন্ত শাহের চরিত্র অভিনয় করছেন অভিষেক বচ্চন। জ্যোতি মেহেতার চরিত্রে অভিনয় করছেন নিকিতা দত্তা। সুচেতা দালালের চরিত্রে অভিনয় করছেন ইলিয়ানা। সিনেমায় সুমিত বৎস, রাম কাপুর, সোহম শাহ, সঞ্জীব পান্ডের মতো পরিচিত মুখদেরও দেখা যাবে।

২০১৮ সালে এই সিনেমার নির্মাণ নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। জানা গিয়েছিল, অভিনেতা অজয় দেবগণ প্রযোজিত সিনেমার অভিনয় করবেন অভিষেক বচ্চন। যা যে কেবলই গুঞ্জন, তা প্রমাণ হয় অবশেষে। ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর ‘দ্য বিগ বুল’-এর শুটিং শুরু হয়। ২০২০ সালে সেটি ভারতের সিনেমাহল গুলিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জেরে সেই পরিকল্পনা ভেস্তে যায়। ঠিক হয় প্রেক্ষাগৃহের পরিবর্তে ডিজিটাল মাধ্যমে ‘দ্য বিগ বুল’ মুক্তি হবে। সিনেমার সফলতা নিয়ে আশাবাদী পরিচালক গুলাটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘দ্য বিগ বুল’-এর একটি টিজার পোস্ট করেছে ডিজনি+হটস্টারভিআইপি, যেখানে অভিনেতা অভিষেক বচ্চনের লুক এবং অজয় দেবগণের ভয়েস ওভার ও সংলাপ সাড়া ফেলে দিয়েছে। যেখানে তারকাকে বলতে শোনা যাচ্ছ, 'ছোটে ঘরোওঁ মে প্যায়দা হোনে ওয়ালোঁ কো অকসার, বড়ে স্বপ্নে দেখনে সে মানা কর দেতি হ্যায় দুনিয়া'। সেই ভিডিও পোস্ট করার পাশাপাশি সিনেমাটি কবে মুক্তি পেতে চলেছে, তাও জানিয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যে একই গল্প নিয়ে ওয়েব সিরিজ তৈরি হয়েছে। গত বছর হর্ষদ মেহেতাকে নিয়ে তৈরি করা হংসল মেহতার ওই ওয়েব সিরিজ আলোড়ন তোলে। একই ভাবে অভিষেক বচ্চন অভিনীত এই সিনেমাও সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ