Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী ৬০ দিন গওহর খানের শ্যুটিংয়ে নিষেধাজ্ঞা জারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১:৫৪ পিএম

আগামী ৬০ দিন জন্য গওহর খানের সমস্ত শ্যুটিংয়ে নিষেধাজ্ঞা জারি। কোনও রকম অভিনয় তিনি করতে পারবেন না। গওহরকে অসহযোগিতার নোটিস পাঠাল দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)। তার বিরুদ্ধে অভিযোগ, করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও তিনি শ্যুটিং করছেন। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-এর পক্ষ থেকে একটি টুইট করে খবরটি জানানো হয়েছিল। কিন্তু সেখানে গওহরের নাম ছিল না। কেবল বলা ছিল, ‘বলিউডের এক জনপ্রিয় তারকা’। তারপরেই মুম্বাইয়ের সংবাদমাধ্যমের খবর, বিএমসির পক্ষ থেকে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে।

জানা গিয়েছে, বিএমসি-র কর্মকর্তারা অভিনেত্রীর বাড়িতে খোঁজ নিতে গিয়ে তাকে পাননি। কিন্তু কোভিডে আক্রান্ত হওয়ার পরে নিভৃতবাসে থাকার কথা ছিল গওহরের। তার পরেই ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়। সে সময়ে অভিনেত্রীর জনসংযোগ কর্মীরা জানান, ‘‘এই অভিযোগ মিথ্যে। গওহর খানের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।’’

এর পরেই গওহর খানের কাছে অসহযোগিতার নোটিস পাঠানো হয়। কোভিডের নিয়ামবলী মেনে না চলার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিনেত্রী এই নোটিসের জবাব দিয়েছেন টুইটারে। লিখেছেন, ‘সত্যের জয় হবে’।

এফডব্লিউআইসিই-র বিবৃতি অনুযায়ী, গওহর খান কেবল নিজের না, তার সঙ্গে আরও অনেক শিল্পীর জীবন বিপন্ন করছেন। শিল্পী সংগঠনের সদস্যদের পরামর্শ দেওয়া হয়েছে, যাতে তারা গওহরের সঙ্গে আপাতত এই দু’মাস কোনও কাজ না করেন। যদি কেউ অভিনেত্রীকে সাহায্য করেন, তবে তিনিও কাঠগড়ায় দাঁড়াবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ