Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা নিয়ে শুটিং করে বিপাকে গওহর খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৩:১৪ পিএম

করোনা পজেটিভ হওয়া সত্ত্বেও শুটিং চালানোর অভিযোগে বিপাকে অভিনেত্রী গওহর খান। করোনা সংক্রান্ত নিয়মবিধি লঙ্ঘনের অভিযোগে তার বিরুদ্ধে ওসিয়াড়া থানায় অভিযোগ দায়ের করল বৃহন্মুম্বই পুরসভা ওরফে বিএমসি। সোমবার টুইটারে গওহরের নাম উল্লেখ না করে বিএমসি’র পক্ষ থেকে লেখা হয়, “শহরের নিরাপত্তার জন্য কোনওরকম আপস নয়। এক বলি অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। কারণ, তিনি কোভিড সম্পর্কিত নিয়ামবলি মেনে চলেননি। সবার জন্যই নিয়ম সমান। সবার কাছে অনুরোধ সমস্ত নিয়ম মেনে এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়তে হবে।”

টুইটে গওহরের নাম উল্লেখ না করলেও বিএমসি’র এক কর্মকর্তা এ দিন সংবাদমাধ্যমকে বলেন, “আমরা যখন আন্ধেরি ওয়েস্টে গওহরের বাড়ি যাই ও উনি দরজা খোলেন না। আমরা জানতে পারি তিনি শুটে বেরিয়ে গিয়েছেন। এর পরেই পুলিশে অভিযোগ জানান হয়।”

অন্যদিকে ওসিয়াড়া পুলিশের পক্ষ থেকে জানানো হয় ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯, ২৭০ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের ৫১ বি ধারা অনুযায়ী গওহরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে বিএমসি। যদিও গোটা ঘটনায় এখনও মুখ খোলেননি গওহর।

বিগত বেশ কিছু দিন ধরে গোটা ভারতে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়েছে। এর মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। ইতিমধ্যেই নাগপুর সহ ওই রাজ্যের বেশ কিছু জায়গায় সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে। রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী সহ বেশ কিছু অভিনেতা করোনা আক্রান্ত হয়েছে গত দু’ সপ্তাহের মধ্যেই। এমতাবস্থায় গওহরের এই কীর্তিতে ক্ষুব্ধ নেটিজেনদের একটা বড় অংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ