Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আলিয়ার কোভিড রিপোর্ট নেগেটিভ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ২:৫৮ পিএম

শোনা যাচ্ছে, ব্রহ্মাস্ত্রর সেটে কাজ করার সময় করোনায় আক্রান্ত হন রণবীর। সে সময় আলিয়া ভাট তার সংস্পর্শে এসেছিলেন, তাই তাকে নিয়ে উদ্বেগ বাড়তে থাকে ভক্তদের মধ্যে। কিন্তু জানা গেল, আলিয়া প্রায় প্রতি দিন করোনা পরীক্ষা করিয়েছেন এবং তার কোভিড ১৯ টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু তবুও তিনি নিজেকে ঘরবন্দী করে রেখেছেন।

রণবীর ছাড়াও সম্প্রতি কোভিড আক্রান্ত হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বানশালি। গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির শ্যুটিং চলাকালীন তার সংস্পর্শে এসেছিলেন আলিয়া। কয়েক মাস আগে যুগ যুগ জিও সিনেমার শ্যুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হন রণবীরের মা নীতুও। আপাতত সুস্থ রয়েছেন তিনি।

এদিকে, ফের করোনার সংক্রমণ মাথাচাড়া দিয়েছে মুম্বাইয়ে। পরিস্থিতি হাতের বাইরে যাতে না পৌঁছায়, তার জন্য একাধিক বিধি-নিষেধ জারি হয়েছে শহরের একাধিক জায়গায়। সকলকে করোনার প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানানো হয়েছে সরকারের পক্ষ থেকে। মুম্বাইয়ের পাশাপাশি সংক্রমণ বাড়ছে ভারতের আরও বেশ কয়েকটি শহরে। সেখানেও একাধিক বিধি-নিষেধ জারি হয়েছে। কয়েকটি রাজ্য থেকে পশ্চিমবঙ্গে ফিরতে গেলে কোভিড নেগেটিভ রিপোর্টও আনতে হচ্ছে। সব মিলিয়ে চেষ্টা চলছে, করোনা দ্বিতীয় ঝড় যাতে ভারতবাসীকে আর দেখতে না হয়!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ