Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউড মাতাতে তৈরি জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১০:৪২ এএম

বলিউডে এরই মধ্যে বেশ কয়েকটা ছবি করে ফেলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। চলুন দেখে নেওয়া যাক আগামী দিনে আর কোন কোন ছবি দিয়ে বলিউডের রুপোলী জগতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চলেছেন জাহ্নবী!

'রুহি' ১১ মার্চ মুক্তি পেতে চলেছে হার্দিক মেহতা পরিচালিত এই ছবি। এখানে এক ভূতে পাওয়া মেয়ের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। তার সঙ্গে ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজকুমার রাও আর বরুণ শর্মা। ইতিমধ্যেই ছবির পনঘট আর নদীয়োঁ পার গানে লাস্যের ঝড় তুলেছেন জাহ্নবী।

'গুড লাক জেরি' আনন্দ এল রাইয়ের প্রযোজনায় আর সিদ্ধার্থ সেনগুপ্তর পরিচালনায় এই ছবি এক ছোট শহরের মেয়ের গল্প বলবে। ইতিমধ্যেই চণ্ডীগড়ে ছবির কিছু অংশ শ্যুট করে এসেছেন জাহ্নবী। প্রযোজক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্যুটিংয়ের এক ঝলকও।

'বম্বে গার্ল' বাবা বনি কাপুরের সঙ্গে এই ছবিটা করছেন জাহ্নবী। এখানে তাকে দেখা যাবে নতুন প্রজন্মের এক মেয়ের চরিত্রে যে বাড়ির সব কথাতেই বিদ্রোহ ঘোষণা করে, নিজের মতে চলে।

'রণভূমি' শশাঙ্ক খৈতানের এই ঐতিহাসিক ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে কাজ করবেন নায়িকা। তবে এর বেশি কিছু এখনও পর্যন্ত জানা যায়নি। যুদ্ধ নিয়ে ছবি, এটুকুই শুধু জল্পনা জানিয়ে দিয়েছে। ছবিটি প্রযোজনা করবেন করণ জোহর।

'তখত' করণ জোহরের পরিচালনায় তখত ছবিতে অভিনয় করবেন নায়িকা। মুঘল আমলের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে তাকে এক প্রাসাদ-রমণীর চরিত্রে দেখা যাবে। তবে চরিত্রটি ঐতিহাসিক কি না, সেই নিয়ে এখনও কিছু জানা যায়নি।

'দোস্তানা ২' জাহ্নবীর এই ছবিটিরও প্রযোজক করণ জোহর। দোস্তানা-র এই সিকোয়েলে তার সঙ্গে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। এর মধ্যেই গুজব ছড়িয়েছে যে শ্যুটিং করতে গিয়ে একে অপরকে মন দিয়েছেন তারা। তবে জাহ্নবী বা আরিয়ানের কেউই এই নিয়ে মুখ খোলেননি!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ