Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাত মাসের নীরবতা ভেঙে নেট দুনিয়ায় ফিরলেন রিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১১:৩৭ এএম

প্রায় ৭ মাস সোশাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রেখেছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। নারী দিবসে মায়ের হাত ধরা একটা ছবি শেয়ার করেন নায়িকা। পোস্টে লিখেন, 'আমাদের সকলকে হ্যাপি উওমেন্স ডে। মা আর আমি সব সময় এক সঙ্গে। আমার শক্তি, আমার বিশ্বাস, আমার ধর্ম, আমার মা। #love #faith #fortitude #strength #mother#womenwhoinspire #womenempowerment'

এর আগে ২০২০ সালের আগস্টে শেষবার পোস্ট করেন রিয়া। তখন সিবিআই এবং ইডি তাকে জিজ্ঞাসাবাদ করছিল। গতবছরের জুন মাসে মুম্বাইয়ের ফ্ল্যাটে আত্নহত্যা করেন রিয়ার প্রাক্তন বয়ফ্রেন্ড বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপর প্রশ্ন ওঠে প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের ভূমিকা নিয়ে। রিয়াকে ঘিরে বহু প্রশ্ন তৈরি হয়। সুশান্তের পরিবারও রিয়ার বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ আনে। নারকোটেক্স কনট্রোল ব্যুরো মাদক মামলায় রিয়াকে গ্রেফতারও করে। আপাতত জামিনে মুক্ত আছেন রিয়া। জামিন পাওয়ার পর থেকে রিয়া এক প্রকার সকলের নজরের আড়ালেই থাকছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ইতিমধ্যেই প্রায় ৯ মাস কেটে গিয়েছে। এখনও এই মৃত্যুতদন্ত নিয়ে কোনওরকম অগ্রগতি দেখাতে পারেনি সিবিআই। এরমাঝেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে গিয়েও ধাক্কা খাচ্ছেন রিয়া চক্রবর্তী। চেহরে'র সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। সুশান্ত বিতর্ক শুরু হওয়ার আগেই এই ছবির শ্যুটিং ও ডাবিংয়ের কাজ সেরে ফেলেছিলেন অভিযুক্ত নায়িকা।গত মাসেই প্রকাশ্যে এসেছে ‘চেহরে’র পোস্টার। ঘোষিত হয়েছে মুক্তির তারিখও। তবে বিতর্ক এড়াতে ছবির পোস্টারে জায়গা হয়নি রিয়ার।

তবে সম্প্রতি মাদক মামলায় এনসিবি মাদালতে চার্জশিট দাখিল করেছে। তালিকায় অভিযুক্ত রয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীর নাম। এছাড়াও আরও ৩১ জনের নাম উল্লেখ করা হয়েছে চার্জশিটে। রিয়া চক্রবর্তীর আইনজীবি সতীশ মানেশিন্দে বলেছেন, 'রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এই মামলার কোন অস্তিস্ব নেই। শেষ হাসিটা আমরাই হাসবো। সত্যমেব জয়তে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ