Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়পর্দায় প্রথমবার রণবীর-শ্রদ্ধা জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৩ এএম

লাভ রঞ্জন পরিচালিত নতুন রমকম ছবিতে (যার নাম অবশ্য ঠিক হয়নি) রয়েছেন এক নতুন জুটি, রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর। ছবি ঘোষণার পর থেকে ফ্যানদের শুরু হয়ে গিয়েছে উচ্ছ্বাস। আর আজ প্রকাশ্যে এল ছবি মুক্তির তারিখ। পরের বছর অর্থাৎ ১৮ মার্চ ২০২২ এ মুক্তি পাবে রণবীর-শ্রদ্ধা অভিনীত ছবিটি।

ছবিতে শুধু রণবীর-শ্রদ্ধা নন। দেখা যাবে আরও এক নতুন জুটিকে। ছবিতে রণবীর কপূরের বাবা-মা হতে চলেছেন বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়া। বনি এবং ডিম্পলের জুটিকেও বলিউডে প্রথমবার দেখা যাবে।

সূত্রের খবর, গত ৯ জানুয়ারি নয়ডাতে নতুন ছবির কাজ শুরু করেছেন রণবীর এবং শ্রদ্ধা। চিত্রনাট্য অনুযায়ী, রণবীরের বাবা একজন ধনী ব্যক্তি। তার আত্মবিশ্বাসও প্রচুর। লেখার সময় নাকি বনি কাপুরকে রেফারেন্স পয়েন্ট হিসেবে ব্যবহার করেছিলেন নির্মাতারা। কিন্তু বনিকে অভিনয় করতে রাজি করাটা নাকি সহজ ছিল না। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি নাকি এ বিষয়ে অর্জুন কাপুরের সাহায্য নিয়েছিলেন। অর্জুন সরাসরি বনিকে প্রস্তাব দেন। তারপর বনিকে রাজি করাতে মাঠে নামেন অংশুলা, জাহ্নবী এবং খুশি। সন্তানদের আবদার ফেরাতে না পেরে অভিনয় করতে বনি রাজি হয়েছেন বলে খবর।

লাভ রঞ্জন ‘রমকম’ ছবির পরিচালক হিসেবে বিশেষভাবে পরিচিত। এর আগে তিনি ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির পরিচালনা করেছেন। রণবীর-শ্রদ্ধা অভিনীত ‘রমকম’টির প্রযোজক লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ