Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আমির খানের অপেক্ষায় ‘লাল সিং চাড্ডা’ টিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ২:০০ পিএম

কার্গিলে শুরু হতে চলেছে ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং। আগামী মে-জুন মাসে এই শুটিং শুরু হতে চলেছে। এই ছবিতে পাঞ্জাবি লুকে দেখা যাবে আমির খানকে। ছবির অন্যতম প্রযোজকও তিনি। ভারতের প্রায় ১০০টি লোকেশনে ঘুরে শুটিং হয়েছে ‘লাল সিং চাড্ডা’র। সর্বশেষে কাশ্মীরের কার্গিল সীমান্তে শেষ আউটডোরটি রাখা হয়েছে এই ছবিটির। যেখানে যুদ্ধের দৃশ্যে শুট করা হবে এই ছবির। ছবির কাহিনী অনুযায়ী কার্গিল যুদ্ধের প্রধান ভূমিকা রয়েছে চিত্রনাট্যে।

আপাতত ছবির টিম অপেক্ষা করছে, সেই দুর্গম জায়গায় কবে বরফ গলে রাস্তা পরিষ্কার হয় তার জন্য। কারিনা কাপুর খান এই ছবির অন্যতম প্রধান চরিত্র। তার অংশের শুট ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। শুটিং ও তার আগের প্রস্তুতি চলাকালীন আমির নিজের মোবাইল ফোনও বন্ধ রাখছেন বেশিরভাগ সময়ে, যাতে মনঃসংযোগে ব্যাঘাত না ঘটে। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর কাছে এই প্রজেক্টটি খুবই কাছের। ছবিটি মুক্তি পাওয়ার কথা বড়দিনে। এর পরে বিশ্বনাথ আনন্দের বায়োপিকেও আমিরের কাজ করা নিয়ে কথা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ