Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এপ্রিলে আসছে সুশান্তের বায়োপিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৩ এএম

আত্মহত্যা না খুন আজও সেই নিয়ে প্রশ্ন রয়েছে সুশান্ত ভক্তদের মনে। চলছে তদন্তও। এই পরিস্থিতে সুশান্তের জীবনী নিয়ে তৈরি হয়েছে 'ন্যায়: দ্য জাস্টিস'। দিলীপ গুলাটি পরিচালিত এই ছবির শুটিং শেষ। মুক্তির পেতে পারে এপ্রিলেই। তবে ইতিমধ্যেই এই ছবির মুক্তি আটকাতে সুশান্ত অনুরাগী মণীশ মিশ্র তথা সমাজকর্মী বোম্বে হাইকোর্টে মামলা দায়ের করেছেন। সেই মামলা খারিজ করে দিয়েছেন বিচারপতি পৃথ্বীরাজ চৌহান।

প্রসঙ্গত, এই ছবিতে সুশান্তের চরিত্রে অভিনয়ে দেখা যাবে টেলি তারকা জুবের খানকে। অন্যদিকে, রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যাবে শ্রেয়া শুক্লাকে। প্রযোজনায় রয়েছেন রাহুল শর্মা ও সরলা সারৌগি।

এই ছবি প্রসঙ্গে জুবের জানিয়েছেন, 'ন্যায়: দ্য জাস্টিস' ছবিতে রিয়া ও সুশান্তের প্রেমের সম্পর্ক তুলে ধরা হয়েছে। এই ছবির তাদের ন্যায়ের বিষয়টিকে তুলে ধরবে। যদিও সুশান্ত মৃত্যুর তদন্ত মামলা এখনও জারি রয়েছে তাই সেক্ষেত্রে এর রায় চিত্রনাট্যে রাখা হয়নি।

জুবের আরও জানান, তার সঙ্গে সুশান্তের সম্পর্ক ভাল ছিল তাই তার চরিত্র ফুটিয়ে তুলতে অসুবিধে হবে না তার। তবে এর আগেও সুশান্ত সিং রাজপুতের জীবনী নিয়ে ছবি বানানোর প্রসঙ্গে তার পরিবারের পক্ষ থেকে অনুমতি নেওয়ার কথা বলা হয়েছিল। তবে এই ছবির ক্ষেত্রে সেই অনুমতি নেওয়া হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ