Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্দীপ নাহারের মৃত্যুতে স্ত্রী এবং শাশুড়ির নামে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৭ এএম

সন্দীপ নাহারের মৃত্যুতে নতুন মোড়। এবার মৃত ওই অভিনেতার স্ত্রী এবং শাশুড়ির নামে অভিযোগ দায়ের করল মুম্বাই পুলিশ। সন্দীপকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন দু’জনে। তাই তাদের বয়ান রেকর্ডের পরই পুলিশের এই পদক্ষেপ। দু’দিন আগেই মুম্বাইয়ের গোরেগাঁও এলাকার বাড়ি থেকে উদ্ধার হয় সন্দীপের ঝুলন্ত মৃতদেহ। প্রয়াত আরেক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এম এস ধোনি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ। অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরী’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ ছবিতেও ছিলেন তিনি।

প্রসঙ্গত, সোমবার রাতে ঝুলন্ত অবস্থায় সন্দীপের দেহ প্রথম দেখতে পান তার স্ত্রী। খবর দেওয়া হয় পুলিশে। তারপর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করেন। পাশাপাশি ঘটনার কয়েক ঘণ্টা আগেই সন্দীপ নিজের ফেসবুক পেজে একটি লাইভ করেছিলেন। সেখান থেকে জানা যায়, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। এছাড়া পারিবারিক অশান্তির মধ্যে দিয়েও যেতে হচ্ছিল। আর তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনেতা নিজে ওই লাইভটিকেই সুইসাইড নোট বলেও দাবি করেন।

এদিকে, তদন্তে নেমে এরপরই সন্দীপের স্ত্রী কাঞ্চন শর্মা, শাশুড়ি, বাবা এবং ভাইয়ের বয়ান রেকর্ড করেন পুলিশ কর্মকর্তারা। পরবর্তীতে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার জন্য সন্দীপের স্ত্রী এবং শাশুড়ির নামে মামলা রুজু করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ