Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবারো প্রযোজকের ভূমিকায় রিতেশ দেশমুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৩ পিএম

আবার প্রযোজকের ভূমিকায় দেখা যাবে রিতেশ দেশমুখকে। তবে এবার তিনি শুধু প্রযোজনাই করবেন না, নিজে অভিনয়ও করবেন। শোনা যাচ্ছে একটি কমেডি ছবি প্রযোজনা করার কথা ভেবেছেন তিনি।

জানা গেছে, রিতেশ এবং তাঁর টিম ছবির প্রি–প্রোডাকশনের কাজ শুরু করেছেন। তবে ছবিটি পরিচালনা কে করবেন তা এখনও জানা যায়নি। স্ক্রিপ্ট লেখার কাজ সবেই শেষ হয়েছে। আদ্যন্ত কমেডি একটি ছবি। মূল চরিত্রে অভিনয় করবেন রিতেশ নিজে। আর তামান্না ভাটিয়া থাকছেন রিতেশের বিপরীতে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, তামান্নার স্ক্রিপ্ট পছন্দ হয়েছে। তবে এখনও কোনও চুক্তিপত্রে তিনি সই করেননি। রিতেশ এবং তামান্না আগেও ‘হামশকল’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ২০১৪ তে। সাত বছর পর আবার হয়ত একসঙ্গে কাজ করবেন। এখন শুধু সময়ের অপেক্ষা।

রিতেশ দেশমুখকে শেষ দেখা গিয়েছে ‘বাগি ৩’–তে। টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর ছিলেন সেই ছবিতে। এই বছরে দুটো ছবি রিতেশের পাইপ লাইনে আছে। ‘নাগরাজ মনজুলে’ এবং ‘হাউসফুল ৫’। ছত্রপতি শিবাজীর বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে ‘নাগরাজ মনজুলে’।

রিতেশ দেশমুখ এর আগে ‘ইয়ালো’, ‘বালক ফলক’, ‘মৌলি’–র মত বেশ কিছু ছবি প্রযোজনা করেছেন। শোনা যাচ্ছে নতুন ছবিতে স্ত্রী জেনেলিয়া দেশমুখও প্রযোজনায় যুক্ত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ